বার্সার তারকা ফুটবলার পাড়ি দিচ্ছেন চেলসিতে!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০১৯, ০২:৫৭ পিএম
বার্সার তারকা ফুটবলার পাড়ি দিচ্ছেন চেলসিতে!

ইতিমধ্যেই জানুয়ারি তথা মৌসুমের দ্বিতীয় দলবদলের সময়সীমা শেষ হয়ে গিয়েছে। ফের নতুন সিজনে দলবদলের লড়াইয়ে নামবে ইউরোপের হেভিওয়েট ক্লাবগুলি। তবে এখন থেকেই কিন্তু তার প্রস্তুতি নিতে শুরু করেছে তারা। আর সেই তালিকায় রয়েছে চেলসি ফুটবল ক্লাব। সদ্য শেষ হওয়া দলবদলে আর্জেন্টিনার গঞ্জালো হিগুয়েনকে দলে নিয়েছে তারা।

তবে শোনা যাচ্ছে আগামী দলবদলে বার্সেলোনার ফুটবলার তথা ব্রাজিলিয়ান তারকা কুতিনহোকে দলে নিতে চায় তারা। ইন্ডিপেন্ডেন্টের রিপোর্ট অনুযায়ী, চেলসি কোচ মারিতিজিও সারি নিজেও ইচ্ছুক কুতিনহোকে দলে নিতে। ইতিমধ্যেই চেলসি ছেড়ে ফ্রান্সে পাড়ি দিয়েছেন সেস ফ্যাব্রেগাস। অন্যদিকে আগামী দলবদলে চেলসি ছাড়তে পারেন দলের তারকা ফুটবলার এডেন হ্যাজার্ড। ফলে এখন থেকেই নিজেদের তৈরি করতে মরিয়া লন্ডনের ক্লাবটি।

কুতিনহো

অন্যদিকে লিভারপুল ছেড়ে বার্সেলোনাতে যাওয়ার পর তেমন নজর কাড়তে পারেননি কুতিনহো। যার কারণ চোট-আঘাত এবং দলের মধ্যে প্রতিযোগিতা। চলতি মৌসুমে সব টুর্নামেন্ট মিলিয়ে ৮ গোল এবং ৫ অ্যাসিস্ট রয়েছে তার ঝুলিতে।

উল্লেখ্য, বার্সেলোনার কাছে ১৪২ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে গতবছর কুতিনহোকে ছেড়ে দেয় লিভারপুল। বাংলাদেশি মুদ্রায় যা ১ হাজার ৫৯৪ কোটি টাকারও বেশি। ব্রাজিলীয় এই মিডফিল্ডারের দল পরিবর্তন অর্থের পরিমাণে যা তৃতীয় সর্বোচ্চ।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর