‘আমার ছেলে নির্দোষ’


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০১৯, ১২:৪৮ পিএম
‘আমার ছেলে নির্দোষ’

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বর্নিল ক্যারিয়ারের পড়ন্ত বিকেল চলছে।সোনালি সূর্য এখন পশ্চিম আকাশে অনেকটা হেলে পড়েছে। সিআর সেভেনের বয়স যে এখন ৩৪। তবে ময়দানি লড়াইয়ে এখনো দুরন্ত।কিন্তু মাঠের বাইরের সময়টা মোটেই ভালো যাচ্ছেনা জুভেন্টাস তারকার।

স্পেনে কর ফাঁকির মামলা থেকে কোন মতে রেহাই পেয়েছেন এই গোল মেশিন।এবার নয়া বিপদে তিনি।তার বিরুদ্ধে অভিযোগ আনা হয় যৌন নির্যাতনের। সাবেক মার্কিন মডেল ও বতর্মানে শিক্ষক ক্যাথেরিন মায়রগার দাবি, ২০০৯ সালে তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন রোনালদো।

প্রায় দশ বছর আগের এ ঘটনার পরিপ্রেক্ষিতে করা অভিযোগ শুরু থেকে উড়িয়ে দিয়ে আসছেন পর্তুগিজ তারকা। তবুও কি আর এর শেষ হয়।রোনালদো নির্দোষ বলে টুইট করেছিলেন তার সাবেক বান্ধুবী। সেখানে তিনি বলেছিলেন রোনালদো কখনো এমনটা করতে পারে না। কারণ আমি তাকে খুব ভালো জানি।এবার সিআর সেভেনকে নিয়ে মখ খুললেন তার মা ডোলোরেস অ্যাভিয়েরো।

নিজের ওয়াইন ও তেলের ব্র্যান্ডের প্রদর্শনী অনুষ্ঠানে উল্টো ক্যাথরিনকেই দায়ী করে রোনালদোর মা বলেন, ‘আমি নিশ্চিত এখন যেসব নাটক করা হচ্ছে তাতে আমার ছেলের কোনো দোষ নেই।সে (ক্যাথরিন) নিশ্চয়ই রোনালদোর সঙ্গে হোটেলে তাস খেলতে যায়নি? নিশ্চয়ই কিছু করার উদ্দেশেই গিয়েছিল।’ 

রোনালদোর মায়ের এমন মন্তব্যের বিপরীতে এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেখাননি ক্যাথরিন মায়রগা।

তবে দশ বছর আগের ঘটনায় যিনি এখনও বিচার খুঁজে বেড়াচ্ছেন, সেই ক্যাথরিন নিশ্চয়ই সহজেই ছেড়ে দেবেন না রোনালোকে।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর