রিয়ালের বিপক্ষে মেসির খেলা নিয়ে সংশয়


স্পোর্টস ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০১৯, ০৯:২৩ পিএম
রিয়ালের বিপক্ষে মেসির খেলা নিয়ে সংশয়

চোট যেন পিছুই ছাড়ছে না লিওনেল মেসির। একের পর এক ইনজুরির কারণে দলে অাসা-যাওয়ার মধ্যে আছেন এই তারকা। গত শনিবার লা লিগায় ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়া ম্যাচে দলকে উদ্ধার করেন এ ফুটবল জাদুকর। দলের সেরা এই তারকার গোলের আনন্দে ভাসা পুরো ক্যাম্প ন্যুই যেন নিমিষেই থমকে গেল।  

দ্বিতীয়ার্ধে ঊরুতে চোট পান আর্জেন্টাইন তারকা। সে সময় সাইডলাইনে চিকিৎসাও নিতে হয় পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলারকে। পরে অবশ্য পুরো ম্যাচেই খেলেন ৩১ বছর বয়সী তারকা।

তবে ঊরুতে ব্যথা থাকায় সোমবার অনুশীলন করতে পারেননি মেসি। ফলে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষেও তার খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।  

কোপা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে মেসির খেলা যে অনেকটাই অনিশ্চিত সেই আভাস পাওয়া গেল বার্সা কোচ এরনেস্তো ভালভেরদের কণ্ঠেও, ওর খেলা নিয়ে আসলে কিছু বলা যাচ্ছে না।

‌‘আজকের ট্রেনিং সেশনও মেসিকে নিয়ে করতে পারিনি। তাই আমি উত্তরও দিতে পারছি না। এখনও একটি ট্রেনিং সেশন বাকি। আমরা দেখব সে কেমন আছে এবং ট্রেনিং সেশন শেষ করতে পারে কিনা। এরপর আমরা সিদ্ধান্ত নিব।

আগামী বুধবার কাম্প নউয়ে বাংলাদেশ সময় রাত দুইটায় কোপা দেল রের সেমি-ফাইনালের প্রথম লেগে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের মুখোমুখি হবে বার্সেলোনা।

গোনিউজ২৪/এআরএম

খেলা বিভাগের আরো খবর