চিটাগং ভাইকিংসকে সহজ লক্ষ্য দিল ঢাকা ডাইনামাইটস


স্পোর্টস রিপোর্টার প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৯, ০৮:১৮ পিএম
চিটাগং ভাইকিংসকে সহজ লক্ষ্য দিল ঢাকা ডাইনামাইটস

বিপিএলের পয়েন্ট তালিকার দুই শীর্ষ দল ঢাকা ডায়নামাইটস ও চিটাগং কিংস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এই মুহূর্তে মুখোমুখি তারা। মিরপুরে এই দুই দলের লড়াই তাই ভিন্নমাত্রাই দিচ্ছে উত্তেজনা খুঁজে ফেরা বিপিএলকে। তবে ময়দানি লড়াই আর তা হলো কই! ঢাকার শক্তিশালী ব্যাটিং লাইনআপকে রুখে দিয়েছে চিটাগংয়ের বোলাররা। এদিন সাকিব-সোহানে ব্যাটে কোন মতে শতক অতিক্রম করে উড়তে থাকা ঢাকা ডাইনামাইটস।

টসে জিতে এই ম্যাচে ব্যাটিং বেছে নিয়েছেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাটিংয়ে নেমে রনি তালুকদার রানের খাতা খোলার আগেই আউট হয়েছেন। আর নারিন ফিরেছেন ১৮ রান করে। দুজনকেই নিজের শিকার বানিয়েছেন রবি ফ্রাইলিঙ্ক। আর তাতে শীর্ষে থাকা ঢাকার ভাগ্যকাশে নেমে আসে অন্ধকার। এমন সময় দলের হাল ধরেন ক্যাপ্টেন সাকিব। তিনি আজ দলের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন। আর বাকিরা ছিলেন আসা-যাওয়ার মিছিলে। শেষের দিকে নুরুল হাসান সোহান ও শুভাগত হোমদের ব্যাটে ১৩৯ রান সংগ্রহ করে ঢাকা ডাইনামাইটস।

এদিন চিটাগং ভাইকিংসের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেন ডেলপোর্ট। ২টি করে উইকেট শিকার করেন ফ্রাইলিঙ্ক ও আবু জায়েদ। এছাড়া ১টি উইকেট নিয়েছেন খালেদ আহমেদ।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর