হাড্ডা-হাড্ডি লড়াইয়ে সালাহ’র ম্যাজিক


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২০, ২০১৯, ১০:২৭ এএম
হাড্ডা-হাড্ডি লড়াইয়ে সালাহ’র ম্যাজিক

একদল পয়েন্ট টেবিলে শীর্ষে। অন্যদলের অবস্থা যা তা। তবে তো ম্যাচের ফলাফল অসম হওয়াটাই স্বাভাবিক। কিন্তু তারপরও লিভারপুল-ক্রিস্টালের মাঝে অন্যরকম এক হাড্ডাহাড্ডি লড়াই দেখতে পেল ফুটবল দুনিয়া। সাত গোলের ম্যাচটিতে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। কিন্তু শেষ পর্যন্ত লিভারপুলের পক্ষেই কথা বলে ফলাফল। মোহাম্মদ সালাহ’র জোড়া গোলের দিনে ৪-৩ ব্যবধানে জিতে যায় লিভারপুল। 

ম্যাচটি কতটা হাড্ডাহাড্ডি হয়েছে তা খেলার শেষ অংশ না দেখলে বোঝা যাবে না। কারণ ম্যাচে সাত গোলের ছয়টিই হয়েছে দ্বিতীয়ার্ধে। অর্থাৎ যে যেভাবে পেরেছে ধুমছে গোল করেছে। গোলমেলে দ্বিতীয়ার্ধের আগে প্রথমার্ধে গোলের খাতা খুলেছে প্যালেসের টাউনসেন্ড। দ্বিতীয়ার্ধ দলকে সমতায় ফেরান মোহাম্মদ সালাহ। ৫৩ মিনিটে আবার রবার্তো ফিরমিনোর গোলে এগিয়ে যায় লিভারপুল। ১২ মিনিট পরেই টমকিন্সের গোলে সমতায় ফিরে প্যালেস,২-২। ৭৫ মিনিটে আবার দলকে এগিয়ে দিয়েছেন সালাহ (৩-২)। ৯৩ মিনিটে ৪-২ করেছেন লিভারপুলের সাদিও মানে। শেষ বাঁশি বাজার আগে ৪-৩ করেছে মায়ের।

ওদিকে টানা সাত ম্যাচ জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাইটনের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে অলরেডরা। ইউনাইটেডের পক্ষে একটি করে গোল করেছেন পগবা ও রাশফোর্ড।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর