রোনালদো ম্যাজিকে জুভেন্টাসের ঘরে শিরোপা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০১৯, ০৮:৩৫ এএম
রোনালদো ম্যাজিকে জুভেন্টাসের ঘরে শিরোপা

তিনি নামছেন, খেলছেন আর জয় তুলছেন। না বললেই নয় যে, তিনি সতীর্থদের দিয়ে গোলও করাচ্ছেন। যেমনটা বুধবার রাতে ঘুমপাড়ানি এক ম্যাচে এসি মিলানের বিপক্ষে একমাত্র গোলটি করে জুভেন্টাসকে জয় এনে দেন ক্রিস্টিয়ানো রোনালদো।

বুধবারের ম্যাচে শুরু থেকে শেষ অবধি আধিপত্য ছিল জুভেন্টাসেরই। তবে গোলমুখ খুলতে ঘাম ঝরাতে হয়েছে অনেকখানি। প্রথমার্ধে বেশ কবার মিলানের রক্ষণে হানা দিলেও আলেগ্রির শিষ্যরা গোলের দেখা পাননি। তবে দ্বিতীয়ার্ধে এসে সেই কাঙ্ক্ষিত ফল পায় জুভিরা।

এদিন ম্যাচের দ্বিতীয়ার্ধে ৬১তম মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় জুভেন্টাস। পিয়ানিচের বাড়ানো বলে হেডে বল জালে জড়ান পর্তুগিজ সেনা। ৭৪তম মিনিটে এমরে কানকে ফাউল করে লাল কার্ড দেখেন মিলানের মিডফিল্ডার কেসিয়ে। দশজনের মিলান তখন হয়ে ওঠে আরও বিবর্ণ।

প্রসঙ্গত, ইতালিয়ান সুপার কাপের ফাইনালে এর আগে দুবার মুখোমুখি হয়েছিল জুভেন্টাস ও এসি মিলান। ২০০৩ সালে জুভেন্টাস জিতলেও ২০১৬ সালে শিরোপা ঘরে তোলে মিলান। এবার সৌদি আরবের জেদ্দায় বাদশাহ আবদুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়াম থেকে শিরোপাটি উঠল জুভেন্টাসের ঘরেই। ঘুমপাড়ানি এক ম্যাচে বুধবার রাতে মিলানকে ১-০ গোলে হারিয়েছে জুভেন্টাস।

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর