প্রশ্নের মুখে সেই আলিসের বোলিং অ্যাকশন


স্পোর্টস রিপোর্টার প্রকাশিত: জানুয়ারি ১২, ২০১৯, ০৬:৩৫ পিএম
প্রশ্নের মুখে সেই আলিসের বোলিং অ্যাকশন

শুক্রবার (১১ জানুয়ারি) হোম অব ক্রিকেট মিরপুরে দুই হেভিওয়েট দলের (রংপুর-ঢাকা) লড়াইয়ে কাণায় কাণায় ভরপুর ছিল গ্যালারি। খেলা শেষে ম্যাচটির দুই দলের জয়-পরাজয় চাপিয়ে আলোচনায় আসেন আলিস আল ইসলাম নামে এক নবাগত ক্রিকেটার।

বিপিএলে এক ম্যাচ খেলেই তারকা বনে যান অফ স্পিনার আলিস। কারণ বিপিএল ক্যারিয়ারে প্রথম ম্যাচেই করে বসেন হ্যাটট্রিক। পুরস্কার পান ম্যাচসেরা ক্রিকেটারের। কিন্তু সমস্যা হচ্ছে, বিপিএলে রংপুরের বিপক্ষে ম্যাচে আলিসের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেছে স্বয়ং আম্পায়ার।

এছাড়াও ম্যাচের দিন রাতে এক বিজ্ঞপ্তিতে রংপুর রাইডার্স কর্তৃপক্ষ বিপিএল গভর্নিং বডির কাছে আলিসের বোলিং অ্যাকশনটা পাখির চোখে পরখ করার আবেদন জানিয়েছে। রংপুর টিম ম্যানেজমেন্টের মূল কথা হলো, আমরা শুনেছি, আলিসের বোলিং অ্যাকশনটা রিভিউ করা হয়েছে। প্রথম বিভাগে খেলার সময় তার বোলিং নাকি শুধরে দেয়া হয়েছিল। তবে আমাদের মনে হয়, তার বোলিং অ্যাকশন এখনও পুরোপুুর সংশোধিত হয়নি। আমাদের ধারণা, ডেলিভারির সময় তার হাত ১৫ ড্রিগ্রির বেশি বেঁকে যায়। বিশেষ করে তিনি যখন দুসরা করেন, তখন।’

প্রসঙ্গত, সাভারের বলিয়ারপুরের ২৩ বছর বয়সী অফস্পিনার আলিসের নাম প্রথম দিকে বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে ছিল না। তবে প্লেয়ার্স ড্রাফটের বাইরে একজন করে ক্রিকেটার খেলানো যাবে। সেই কোটায় আল ইসলাম ঢাকায় দলভুক্ত হয়েছেন।
 

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর