চিটাগং ভাইকিংস শিবিরে আইয়ুব বাচ্চুকে স্মরণ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১১, ২০১৯, ১১:৫৪ এএম
চিটাগং ভাইকিংস শিবিরে আইয়ুব বাচ্চুকে স্মরণ

গেল বছরের ১৮ অক্টোবর, মাত্র ৫৬ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন জনপ্রিয় সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু। ১৯৬২ সালের ১৬ আগস্ট চট্টগ্রামে জম্মগ্রহন করেন। তার স্মরণে চট্টগ্রামের দল 'চিটাগং ভাইকিংস' গাইল গান। বাংলাদেশ জাতীয় দলে খেলা আবু জায়েদ, বয়সভিত্তিক দল থেকে বিপিএলে সুযোগ পাওয়া ইসাসির আরাফাত মিশু কিংবা ইয়াসির আলীরা সুরা মিলিয়েছেন সেই গানে। 

'সেই তুমি...আইয়ুব বাচ্চুর স্মরণে' শিরোনাম দিয়ে সেই গানটি চিটাগং ভাইকিংস তাদের নিজস্ব ফেসবুকে পেজে শেয়ার দিয়েছে। এছাড়া ইউটিউবে শেয়ার করা হয়েছে গানটি। ভিডিওতে দেখা গেছে একজন গিটার বাজাচ্ছেন এবং অন্যরা চেষ্টা করছেন যার যার মতো করে গানের সঙ্গে সুর মিলাতে। 

সবচেয়ে বেশি আগ্রহ নিয়ে গানের তালে সুর মেলাতে দেখা গেল বাংলাদেশ দলের হয়ে খেলা পেসার আবু জায়েদ রাহীকে। এছাড়া প্রথম শ্রেণির ক্রিকেট খেলা এবং বিপিএলের ২০১৫ সালের আসরে অভিষেক হওয়া ইয়াসির আলীকে দেখা গেলো বাচ্চুর গানের সঙ্গে কণ্ঠ মেলাতে বেশ আগ্রহী। ভিডিও দেখে মনে হয়েছে গানের কথা তিনি তার মোবাইল থেকে মাঝে-মধ্যেই দেখে নিচ্ছেন এবং গানের তাল ধরার চেষ্টা করছেন। 

সবার সাথে চেষ্টা করেছেন তরুণ পেসার ইয়াসির আরাফাত মিশুও। তবে তিনি গান গাওয়ার সময়ও ছিলেন বেশ শান্ত-শিষ্ঠ। ভিডিওতে অন্য যারা ছিলেন তারাও টুকটাক চেষ্টা করেছেন গানের সাথে সুর মেলাতে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

গোনিউজ/এএস

খেলা বিভাগের আরো খবর