আইপিএলে ভারতের তারকা ক্রিকেটারকে নিয়ে হঠাৎই আশঙ্কা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০১৮, ০৮:৩৬ পিএম
আইপিএলে ভারতের তারকা ক্রিকেটারকে নিয়ে হঠাৎই আশঙ্কা

মঙ্গলবার আইপিএল নিলাম। আর এই নিলামে অবিক্রীত থাকার শঙ্কা তৈরি হয়েছে ভারতের বাঁহাতি তারকা অলরাউন্ডার যুবরাজ সিংহকে নিয়ে।  

আগের সংস্করণে পাঞ্জাবতনয় মোটেও ভাল খেলতে পারেননি। আটটি ম্যাচ থেকে ৬৫ রান করেন যুবি। এর পরেই কিংস ইলেভেন পাঞ্জাব ছেঁটে ফেলে পাঞ্জাবতনয়কে। 

নিজের সেরা সময়ে যুবরাজের দাম হয়েছিল আকাশছোঁয়া। এবার অবস্থা বুঝেই যুবি নিজের বেস প্রাইস কমিয়ে নিয়ে এসেছেন ১ কোটিতে। তার সঙ্গে একই ব্র্যাকেটে রয়েছেন ঋদ্ধিমান সাহা, মোহম্মদ সামি, অক্ষর পটেল। 

মঙ্গলবারের আইপিএল নিলামের আগে থেকেই ভারতের ক্রিকেটমহল উত্তাল, মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস-এ ফিরতে পারেন যুবরাজ। কোনো ভারতীয় ক্রিকেটারেরই বেস প্রাইস ২ কোটি নয়। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে একমাত্র জয়দেব উনাদকটের বেস প্রাইস দেড় কোটি টাকা। ফলে মনে করা হচ্ছে বাঁহাতি এই পেসারের দাম চড়বে নিলামে।

আগামী বছর বিশ্বকাপ। বিশ্বকাপের কথা মাথায় রেখে অনেকেই নিজেদের সরিয়ে নিয়েছেন আইপিএল থেকে। অন্যান্য তারকা ভারতীয় ক্রিকেটারের থেকে যুবরাজকে নিয়ে জল্পনা তুঙ্গে। তিনি কি দল পাবেন, তা নিয়েও বিস্তর কৌতূহল। পাঞ্জাবতনয় কোন দল পান, সেটাই এখন দেখার। 

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর