মাশরাফির কাছে মিরাজের অনুরোধ


স্পোর্টস রিপোর্টার: প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০১৮, ১২:৩৪ পিএম
মাশরাফির কাছে মিরাজের অনুরোধ

বিশ্বকাপের আগে মিরপুরে আর কোনো ওয়ানডে ম্যাচ নেই বাংলাদেশের। বিশ্বকাপ দিয়েই মাশরাফি অবসরে যাবেন- এমনটাই ধারণা করছেন ক্রিকেট সংশ্লিষ্টদের। তাই উইন্ডিজ সিরিজের দ্বিতীয় ম্যাচকেই মিরপুরে মাশরাফির শেষ ম্যাচ মনে করা হচ্ছে। দলের সদস্যরা অবশ্য এসব নিয়ে না ভেবে মনোযোগ রাখছেন খেলার মধ্যেই, সেটিও মাশরাফির পরামর্শেই।

যদিও মাশরাফিও স্পষ্ট করে কিছু বলেননি এটিই মিরপুরে তার শেষ ম্যাচ কি না। উত্তরকে সময়ের হাতে ছেড়ে দিয়েছেন তিনি। একদিন পর বুধবার মেহেদী হাসান মিরাজও রেখে দিলেন ধোঁয়াশা।

মাশরাফির সতীর্থ হওয়া সত্ত্বেও মিরাজও জানেন না, মিরপুরে এটিই মাশরাফির শেষ ম্যাচ ছিল কি না। এ কারণে এখনও চাইছেন, আরও অনেকদিন খেলুক মাশরাফি।

মিরাজ বলেন, ‘বলতে পারবো না এটা শেষ ম্যাচ কিনা, আমরা চাই যে মাশরাফি ভাই আরও অনেক দিন খেলুক। এটাই আমি চাই।

মিরাজ অারো বলেন, ‘অবশ্যই প্রতিটা সিরিজ আমাদের জন্য গুরুত্বপূর্ণ, মাশরাফি ভাই সে কথা সবসময় বলে। আর এটাও আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আর মাশরাফি ভাই অনেক দিন বাংলাদেশ দলকে সার্ভিস দিয়েছে। আমাদের চেষ্টা থাকবে।’

ইউনিসেফের সাথে বিসিবির চুক্তি অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে মিরাজের কণ্ঠে উঠে আসে দ্বিতীয় ম্যাচের একাধিক ক্যাচ মিসের প্রসঙ্গও। এ প্রসঙ্গে মিরাজের ভাষ্য, ‘আসলে ক্যাচ মিস হতে পারে এটা ক্রিকেট খেলারই অংশ। আমরা কিন্তু ভালো ভালো ক্যাচও ধরেছি। তবে আবারও বলছি, ক্যাচ মিস হতেই পারে। তারপরও অনেক সময় বল এদিক-ওদিক হয়, ওইটাই ভুল হয়ে যায়। আশা করি পরের ম্যাচে ঘুরে দাঁড়াতে পারবো।’

গোনিউজ২৪/এআরএম

খেলা বিভাগের আরো খবর