সেরা বিদেশি বোলার হবার লড়াইয়ে মুস্তাফিজ


ডেস্ক রিপোর্ট প্রকাশিত: মে ২১, ২০১৬, ০৩:৪৯ পিএম
সেরা বিদেশি বোলার হবার লড়াইয়ে মুস্তাফিজ

 

আন্তর্জাতিক ক্রিকেটে নিজের জাত চিনিয়েছেন বছর খানেক আগে। এবার আইপিএলেও নিজের জাত চেনাচ্ছেন মুস্তাফিজুর রহমান। বলতে গেলে আইপিএলে এবার অনেকখানি আলো কেড়ে নিয়েছেন বাংলাদেশের তরুণ এই পেসার। শুধু বাংলাদেশ নয়, ভারতেও তৈরি হয়েছে তার ভক্তকুল। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১২ ম্যাচে নিয়েছেন ১৪ উইকেট। 



সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় ৫ নম্বরে রয়েছেন তিনি। এ ছাড়া আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়ের তালিকায়ও রয়েছেন তিনি।

 

এবার দর্শক জরিপে চলতি আইপিএলে সেরা বিদেশি পেসার নির্বাচিত হওয়ার পথে সাতক্ষীরার এই তরুণ।



চলতি আইপিএলে সেরা বিদেশি পেসার নির্বাচনে দর্শকদের কাছ থেকে ভোট নেয়ার সিদ্ধান্ত নিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। সেখানে এখন পর্যন্ত সাড়া দিয়েছেন ৮৪৪৪৭ জন। ভোটের জন্য নির্বাচন করা হয় চার বিদেশি পেসারকে। এরা হলেন কিউই পেসার মিচেল ম্যাকলেনাগান, ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল, বাংলাদেশের মুস্তাফিজুর রহমান এবং অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন।



এখন পর্যন্ত (২১ মে ২০১৬) ৫৫ শতাংশ ভোট পেয়ে সবার শীর্ষে অবস্থান করছেন মুস্তাফিজ। এরপর আছেন কিউই পেসার মিচেল ম্যাকলেঘ্যান। তিনি ভোট পেয়েছেন ২৫ শতাংশ। ১১ শতাংশ ভোট পেয়েছেন ক্যারিবিয়ান আন্দ্রে রাসেল এবং ৯ শতাংশ ভোট পেয়েছেন অজি অলরাউন্ডার শেন ওয়াটসন।

এস কে

খেলা বিভাগের আরো খবর