পিএসএলে নাম লেখালেন এবি ডি ভিলিয়ার্স


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৮, ০৫:১৫ পিএম
পিএসএলে নাম লেখালেন এবি ডি ভিলিয়ার্স

এমন কিছু ঘটতে পারে, কেউ হয়তো কল্পনাই করতে পারেনি। কল্পনা কিংবা ভাবনাতে না আসার মূল কারণ, একবছর পরই ছিল ২০১৯ বিশ্বকাপ। বিশ্বক্রিকেটে শ্রেষ্ঠত্ব প্রমাণের মঞ্চে নিজেকে উপস্থাপনের সুযোগ। অথচ চলতি বছরের ৩০ মার্চ কাউকে কিছু বুঝতে না দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান দক্ষিণ আফ্রিকার ৩৬০ ডিগ্রি খ্যাত এবি ডি বিলিয়ার্স।

কেন হুট করে ক্রিকেটকে গুডবাই জানালেন ডি ভিলিয়াস? অভিমান নাকি অন্যকিছু? তখন নিজের টুইটার অ্যাকাউন্টে ৯৫ সেকেন্ডের একটি ভিডিও বার্তায় জানান, ‘ক্লান্তি’ই তার অবসরের মূল কারণ। যদিও ওই মুহুর্তে ভক্তদের মোটেও হতাশা করেননি ভিলিয়ার্স। জানান, আন্তর্জাতিক ম্যাচ থেকে অবসর নিলেও ঠিকই ঘরোয়া ম্যাচ খেলে যাবেন তিনি। তার এমন বার্তায় কিছুটা হলেও শান্ত হন ভক্ত-সমর্থকরা।

আরো পড়ুন : টেস্ট ক্যাপকে সস্তা করেছে বাংলাদেশ!

কথা রেখেছেন ডি ভিলিয়ার্স। ক্রিকেটের প্রচার প্রসার এবং নিজেকে ক্রিকেটের মধ্যে  জিইয়ে রাখতে সবধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। তারই ধারাবাহিক পাকিস্তান সুপার লিগের চতুর্থ সংস্করণে লাহোর কালান্দার্সের জার্সিতে দেখা যাবে এবি ডি ভিলিয়ার্সকে। প্ল্যাটিনাম ক্যাটাগরিতে রাখা হয়েছে তাকে। মঙ্গলবার (২০ নভেম্বর) এক চিঠি চালানের মাধ্যমে বিষয়টি বোর্ডকে জানায় লাহোর কালান্দার্স কর্তৃপক্ষ।

টিম সূত্রে জানা যায়, লাহোর কালান্দার্সে নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালামের নেতৃত্বে খেলবেন ডি ভিলিয়ার্স। এছাড়াও দলটিতে রয়েছেন পাকিস্তানের ব্যাটিং স্তম্ভ খ্যাত আজহার আলী।

প্রসঙ্গত, আন্তর্জাতিক ক্যারিয়ারে ১১৪ টেস্ট, ২২৮ ওয়ানডে ও ৭৮টি টি-টোয়েন্টি খেলেছেন এবি ডি ভিলিয়ার্স।

গোনিউজ২৪/এআর  
 

খেলা বিভাগের আরো খবর