‘শুভেচ্ছা বাংলাদেশ, আমি শোয়েব মালিক’


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২০, ২০১৮, ১২:১১ পিএম
‘শুভেচ্ছা বাংলাদেশ, আমি শোয়েব মালিক’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। ষষ্ঠ আসরেও সাবেক তলের সাথেই দেখা যাবে তাকে। আসন্ন আইপিএল অনুষ্ঠিত হবে জাতীয় নির্বাচনের পরে। তবে তর সইছে না এই পাক অলরাউন্ডারের।

সম্প্রতি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা দিয়েছেন তিনি। ভক্তদের সমর্থন ও সাথে থাকার আহ্বান জানিয়েছেন। সেখানে তিনি বলেন, ‘শুভেচ্ছা বাংলাদেশ, আমি শোয়েব মালিক। আমি খুবই উন্মুখ, ২০১৯ সালেও আমি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে অংশ নিব। জয়ের এই পথ চলায় আমাদের সাথে থাকার আহ্বান জানাচ্ছি। আমরা জয় কিংবা জয়ই চাই।’

এদিকে, আগামী বছরের ৫ জানুয়ারী বসতে চলেছে বিপিএলের এবারের আসর। বিপিএলের চার আসরে খেললেও, কুমিল্লার হয়েই তিনি ৩টি আসরে মাঠ মাতিয়েছেন শোয়েব মালিক।

কুমিল্লায় স্বদেশী শহিদ আফ্রিদির সঙ্গে খেলবেন তিনি। এছাড়া আরো বিদেশি ক্রিকেটার রয়েছে দলটিতে।

দেশি: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, মেহেদি হাসান, জিয়াউর রহমান, মোশারফ রুবেল, মোহাম্মদ শহিদ, শামসুর রহমান, সঞ্জিত সাহা।

বিদেশি: শোয়েব মালিক, আসেলা গুনারত্নে, লিয়াম ডওসন, শহিদ আফ্রিদি, থিসারা পেরেরা, এভিন লুইস, ওয়াকার সালমাখেইল, আমির ইয়ামিন।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর