বিরাট-আনুশকা পরিবারে সুখবর


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৮, ০৮:১৫ পিএম
বিরাট-আনুশকা পরিবারে সুখবর

অস্ট্রেলিয়া সফরে উড়ে গিয়েছেন বিরাট। কিন্তু এর মধ্যেই গুঞ্জন, অনুশকা শর্মা আসন্ন প্রসবা। যা নিয়ে একপ্রস্থ হইচই সোশ্যাল মিডিয়ায়। বিরাট-আনুশকারর প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে দেওয়ালি পোস্টেই নাকি নেটিজেনদের চোখে ধরা পড়েছে আনুষ্কা শর্মার ‘বেবি বাম্প’।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে ছিলেন না বিরাট কোহলি। সেই সময় দিওয়ালিতে মিঁয়া-বিবি’র একটি ছবি ভাইরাল হয় টুইটারে। বিরাট নিজেই সেই ছবি পোস্ট করেন টুইটারে।

ছবিতে দেখা যাচ্ছে, আনু্শকা শর্মা হালকা নীল রঙের গাউন পরে রয়েছেন। বিরাটকে দেখা যাচ্ছে হাসতে হাসতে সেলফি তুলতে। ছবি পোস্ট করে কোহলির ক্যাপশন, ‘‘চিলিং অ্যান্ড হাউ।’’ এই ছবিতেই আনুশকার ‘বেবি বাম্প’ নাকি ধরা পড়ে গিয়েছে। তার পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছা জানাতে থাকেন ভক্তরা। যদিও বিরাট-আনুশকার তরফে কিছুই জানানো হয়নি এই বিষয়ে।

এর আগে বিরাট কোহলি মার্চে ইঙ্গিতবাহী টুইট করেছিলেন, ‘‘অনেক কিছু একসঙ্গে ঘটছে একসঙ্গে। খুব শীঘ্রই সবাইকে জানাচ্ছি।’’ সেই টুইটও প্রাসঙ্গিক হয়ে পড়েছে হঠাৎ করে। এখন দেখার, বিরাট-অনুশকা কবে নিজেদের বিষয়ে মুখ খোলেন।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর