তর সইছেনা মাঠে ফিরছি: ডি ভিলিয়ার্স


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৮, ০৭:৪৩ পিএম
তর সইছেনা মাঠে ফিরছি: ডি ভিলিয়ার্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা শেষে আচমকাই জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিলেন ক্রিকেটপ্রেমীদের প্রিয় মুখ এবি ডি ভিলিয়ার্স। অবসর ঘোষণার পর হতাশ ভক্তদের দাবি ফিরে এসো এবি। ভক্তদের হতাশ করেননি তিনি। জানিয়ে দিলেন ফ্রাইঞ্চাইজিভিত্তিক দলগুলোতে খেলবেন তিনি। 

জাতীয় দল থেকে কি কারণে হঠাৎ অবসর নিয়েছেন সে বিষয়ে না বললেও বুঝতে বাকি থাকেনা যে, বোর্ডের সাথে কোথাও ব্যাটে-বলে মিলেনি ‘স্পাইডারম্যানের’। তাই হয়ত অভিমানেই এমন সিদ্ধান্ত নিয়েছেন। তবে কিছু দিন আগে বিভিন্ন পত্রিকায় চাউর হয় অবসর ভেঙে ফের ফিরছেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ছয় মাসও হয়নি। কিন্তু রক্ত যার মিশে আছে ক্রিকেটের সাথে কে তাকে দূরে রাখে? ফ্রাঞ্চাইজিভিত্তিক দলগুলোতে খেলার জন্য মুখিয়ে আছেন এবি। 

তার ভাষায়, ‘ছ’মাসও পুরো হয়নি এখনও, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছি। এই ক’দিনে স্ত্রী ও দুই ছেলের সঙ্গে প্রচুর আনন্দের মুহূর্ত কাটিয়েছি। অনেক বিশ্রাম হয়েছে। এ বার আবার মাঠে নামার ইচ্ছেটা মনের মধ্যে ঢেউয়ের ন্যায় উঠছে মাঝে মাঝেই। আর তর সইছে না যেন।’

আরো যোগ করেন, ‘অনেকে হয়তো ভেবে বসে আছেন, আমি সব ধরনের ক্রিকেট থেকেই বিদায় নিয়েছি। কিন্তু ব্যাপারটা একেবারেই সে রকম নয়। এই ক’দিনে জিম ও নেটে অনেক ঘাম ঝরিয়েছি। এই সপ্তাহের শেষেই আমাদের দেশে শুরু হচ্ছে প্রথম সুপার লিগ। এই লিগে খেলার জন্য এখন আমি তৈরি।’

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর