হেলিকপ্টার দূর্ঘটনায় মারাই গেলেন লেস্টার সিটির মালিক


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৮, ০২:১৭ পিএম
হেলিকপ্টার দূর্ঘটনায় মারাই গেলেন লেস্টার সিটির মালিক

অবশেষে জানানো হলো হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারালেন ব্রিটিশ প্রিমিয়ার লিগের ক্লাব লেস্টার সিটির মালিক ভিচাই শ্রীভদ্ধনাপ্রভা। 

শনিবার (২৭ অক্টোবর) নিজ ক্লাবের ম্যাচ দেখে বেড় হওয়ার সময় ভয়াবহ হেলিকপ্টার দুর্ঘটনার মুখে পড়েন ভিসাই। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল হেলিকপ্টারটি আগুনে ভস্মীভূত হওয়ার সময় ফক্সদের মালিক হেলিকপ্টারে ছিলেন না। পরে অবশ্য ক্লাবের তরফ থেকে তার মৃত্যুর খবর জানানো হয়েছে।

শনিবার লেস্টার সিটির কিং পাওয়ার স্টেডিয়াম ছেড়ে বেরনোর পথে কার পার্কিংয়েই ভয়াবহ আগুনের মুখে পড়ে ভিচাই। ভস্মীভূত হয়ে যায় লেস্টার সিটি মালিকের হেলিকপ্টার।

ঘরের মাঠে এদিন ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে ম্যাচ ছিল লেস্টার সিটির। সেই ম্যাচ মাঠে বসে দেখছিলেন লেস্টার মালিক। ম্যাচ দেখে বেড়োনার সময় পার্কিংয়ে ভয়াবহ ক্র্যাশ করার মুহূর্তে তিনি হেলিকপ্টারে ছিলেন কিনা, তা নিয়ে অবশ্য ধোঁয়াশা ছিল।

প্রত্যক্ষদর্শীদের অনেকেই জানিয়েছিলন, কার পার্কিং থেকে টেক অফ করার কিছুক্ষণের মধ্যেই চোখের সামনে হেলিকপ্টারটিকে ভস্মীভূত হতে দেখেন তারা। আগুনের লেলিহান শিখায় মুহূর্তের মধ্যে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে কিং পাওয়ার স্টেডিয়াম সংলগ্ন অঞ্চলে। এর পরে ক্লাবের পক্ষ থেকে বিবৃতিতে ক্লাব মালিকের হতাহতের খবর প্রকাশ করা হয়।

জানা গিয়েছে হেলিকপ্টারে থাকা পাঁচজনই মারা গেছে।  ক্লাব কর্তার প্রয়াণে লেস্টার ক্লাব ও সমর্থকদের মধ্যে শোকের ছায়া। প্রয়াতদের সম্মান জানাতে কিং পাওয়ার স্টেডিয়ামের বাইরে পুষ্পস্তবক দিয়ে অন্তিম শ্রদ্ধা জানান সমর্থকরা।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর