ঘুম ভেঙেছে শ্রীলঙ্কার


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৮, ০৪:২১ পিএম
ঘুম ভেঙেছে শ্রীলঙ্কার

শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের আজ শেষ ম্যাচ। ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করেছে সফরকারীরা। নিজ দেশের মাটিতে চরম ব্যর্থ দীনেশ চান্দিমালের দল। তবে আজ শেষ দিনে ঘুম ভেঙেছে স্বাগতিকদের। শেষ ম্যাচের শুরুর আভাসটা ভালোই দিচ্ছন লঙ্কান দুই ওপেনার।

এদিন প্রথমে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কান অধিনায়ক। ফলে ব্যাট হাতে নেমে দারুণ শুরু করেন দুই ওপেনার নিরশন ডিকোওয়ালা ও সাদিরা সামারাভিক্রম। দু’জনেই তুলে নিয়েছেন ফিফটি। বড় সংগ্রহের পথে এগোচ্ছে স্বাগতিকরা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ১৭ ওভার শেষে ১২২। নিরোশান ডিকভেলা ৬৪ এবং সাদিরা সামারাভিক্রম ৫২ রানে ব্যাটিং করছেন।

উল্লেখ্য, শেষ হওয়া চারটি ম্যাচে ইংলিশদের কাছে পাত্তাই পায়নি হাথুরু সিংহের শিষ্যরা। শ্রীলঙ্কার মাটিতে চলতি সিরিজের প্রথম চার ম্যাচের তিনটিতেই জিতেছে ইংল্যান্ড, বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে একটি। 

শ্রীলঙ্কা একাদশ: নিরোশান ডিকওয়েলা, সাদিরা সামারাভিক্রম, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডি, ধনঞ্জয় ডি সিলভা, দাশুন শানাকা, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়, লাকশান সান্দাকান, কাসুন রাজিথা ও দুশমন্থ চামিরা।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, অ্যালেক্স হেলস, জো রুট, জস বাটলার, মইন আলী, স্যাম কুরান, আদিল রশিদ, লিয়াম প্লাংকেট, টম কুরান ও মার্ক উড।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর