অবসর ভেঙে ফিরছেন এবি ডি ভিলিয়ার্স!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৮, ১২:৫৪ পিএম
অবসর ভেঙে ফিরছেন এবি ডি ভিলিয়ার্স!

দারুণ ফর্মে থেকেই হঠাৎ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন এবি ডি ভিলিয়ার্স। প্রিয় ক্রিকেটারের এমন বিদায় মেনে নিতে পারছেন না ভক্ত-সমর্থকরা। ওই সময় স্পাইডারম্যানকে ফেরার জোর দাবি জানিয়েছেন সমর্থকরা।

গেল ২৩ মে ভারতীয় প্রিমিয়ার লিগ খেলা শেষে অবসরের ঘোষণা দেন এবি। আর এমন খবর যেন ভক্তদের কাছে আসে অনেকটা ভজ্রপাতের মতো। তবে এবার আশায় বুক বাঁধতে পারেন এবির ভক্তরা। ফের ক্রিকেটে ফিরছেন তাদের প্রিয় এবি।

সম্প্রতি ডি ভিলিয়ার্সকে নিয়ে সংবাদ প্রকাশ করেছে ক্রীড়াবিষয়ক টেলিভিশন চ্যানেল স্পোর্টস তাক। তাতেই তার প্রত্যাবর্তনের আভাস মিলেছে। চ্যানেলটির প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী জানুয়ারিতে নিজের অবসর নিয়ে নতুন করে ভাবতে পারেন এবি। ফিরতে পারেন আন্তর্জাতিক ক্রিকেটে। 

ডি ভিলিয়ার্স অবশ্য অবসর নেয়ার সময় জানিয়েছিলেন, আর কোনো দিন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন না তিনি। দেশের জার্সি গায়ে আর দেখা যাবে না তাকে।

ক্রিকেটকে গুডবাই জানিয়ে ফেরার নজির রয়েছে অনেক। তবে এবি;র ফেরার কারনটা হয়ত বিশ্বকাপ। যেহেতু সামনে একদিনের বিশ্বকাপ টুর্নামেন্ট তাই অনেকের ধারণা একটি বিশ্বকাপ জেতার মনোবাসনা থেকেই হয়তো ফিরবেন ৩৬০ ডিগ্রিখ্যাত ভিলিয়ার্স।

আগামী বছরের মাঝামাঝি সময়ে ইংল্যান্ড এবং ওয়েলসে গড়াবে ক্রিকেট বিশ্বকাপ। এর আগে এবি ডি ভিলিয়ার্সের ফেরার সম্ভাবনার খবর জানিয়ে তার ভক্ত-সমর্থকদের মাঝে বাড়তি আশার সঞ্চার করেছে তাক। সবার প্রত্যাশা- ২০১৯ আইসিসি ওয়ানডে বিশ্বকাপে খেলুন এ হার্ডহিটার।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর