বার্সা তারকার ৭৯ কোটি টাকা জরিমানা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৮, ১০:০৯ পিএম
বার্সা তারকার ৭৯ কোটি টাকা জরিমানা

সময়টা মোটেই ভালো যাচ্ছেনা চিলিয়ান মিডফিল্ডার আর্তুরো ভিদালের। জায়গা মিলছেনা বার্সার মূল একাদশে। এমনকি মিলছে না বদলী খেলোয়াড় হিসেবেও। তার উপর নতুন আরও একটি দুঃসংবাদ শুনতে হলো তাকে। গত বছরে নাইটক্লাবে মারামারির ঘটনায় জড়িত থাকায় বার্সেলোনার এ মিডফিল্ডারকে ৮ লাখ ইউরো জরিমানা করেছে মিউনিখ কোর্ট।

আর্তুরো ভিদাল

মূলত ভিদালের ৮০ দিনের মজুরী মূল্যের হিসেবে দিন প্রতি ১০ হাজার ইউরোতে মোট ৮ লাখ ইউরো জরিমানা গুনতে হচ্ছে। বাংলাদেশি টাকায় যা প্রায় ৭৯ কোটি টাকা। তবে বুধবার কোর্টের রায়ের দিন উপস্থিত ছিলেন না ভিদাল। প্রীতি ম্যাচে মেক্সিকোর বিপক্ষে ১-০ গোলের জয়ের দিনে জাতীয় দলের হয়ে খেলেছেন তিনি।

গত বছরের সেপ্টেম্বরে বায়ার্ন মিউনিখে থাকাকালীন অবস্থায় মিউনিখের একটি নাইটক্লাবে হাতাহাতিতে লিপ্ত হয়ে পড়েন তিনি। লম্বা সময় ধরে মামলা চলার পর গতকালই রায় দেয় মিউনিখ কোর্ট। মূলত নিরাপত্তা ক্যামেরার ভিডিও ফুটেজে ফেঁসে যান তিনি। 

এ ঘটনায় জরিমানার কবলে পরেছেন ভিদালের সৎ ভাই সানদ্রিনোও। যদিও হাতাহাতিতে খুব একটা জড়িত ছিলেন না তিনি। তবে ঘটনার সময় তিনিও একটি গ্লাস ছুড়ে মেরেছিলেন। তাতেই ২৫ বছর বয়সী এ তরুণকে জরিমানা করা হয়েছে ১৮ হাজার ইউরো। তার দৈনিক মজুরী মূল্যের উপর ভিত্তি করে ১২০ দিনের বেতন জরিমানা করা হয়েছে।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর