ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৮, ০৬:১৬ পিএম
ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা

ব্যক্তিগত কারণে ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজ থেকে নাম প্রত্যাহার করেছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার ইভিন লুইস। তার বদলে ওয়ানডেতে কাইরণ পাওয়েল ও টি-২০তে নিকোলাস পুরানকে অর্ন্তভুক্ত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

বুধবার (১৭ অক্টোবর) এক বিশেষ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। 

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে বোর্ডের বিজ্ঞপ্তিতে দেখা যায় ভারতের বিপক্ষে ক্যারিববিয়ানদের ওয়ানডে দলের দায়িত্বে পেয়েছেন জেসন হোল্ডার এবং টি-২০ দলের দায়িত্বে পেয়েছেন কার্লোস ব্রাথওয়েট। এছাড়াও উভয় ফরম্যাটে নেই ক্রিস গেইল ও আন্দ্রে রাসেল। জানা গেছে, আফগানিস্তান প্রিমিয়ার লিগের কারণে দেশের ক্রিকেট থেকে দূরে রয়েছেন তারা।

একনজরে দেখে নিন দুই ফরম্যাটের স্কোয়াড।

ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), ফেবিয়ান অ্যালেন, সুনিল আমব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমিয়ার, শাই হোপ, ওবেড ম্যাককো, অ্যাশলে নার্স, কেমো পল, কাইরন পাওয়েল, রোভমান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস, ওশেন থমাস।

টি-২০ স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ফ্যাবিয়ান এলেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমিয়ার, ওবেড ম্যাককো, অ্যাশলে নার্স, কেমো পল, খারি পিয়ের, কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, রোভমান পাওয়েল, দীনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফানে রাদারফোর্ড, ওশেন থমাস।-ক্রিকবাজ

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর