ফটোসেশনে কেন নেই মাশরাফি?


স্পোর্টস রিপোর্টার প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৮, ০৪:৩৮ পিএম
ফটোসেশনে কেন নেই মাশরাফি?

বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে ওয়ানডে বিশ্বকাপের ট্রফি এসেছে বাংলাদেশে। বুধবার (১৭ অক্টোবর) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের একাডেমী ভবনের সামনে ট্রফি নিয়ে ছবি তুলেছেন বাংলাদেশ দলের খেলোয়াড়েরা।  

অবাক করা বিষয় হচ্ছে, ফটোসেশনে মুশফিক-মিরাজ-ইমরুলরা আসলেও অনুপস্থিত যার নেতৃত্বে বাংলাদেশ দল ২০১৯ বিশ্বকাপ খেলতে যাওয়ার কথা, সেই মাশরাফি বিন মুর্তজা। যদিও পরবর্তীতে সাংবাদিকদের রসিকতা করেই মুশফিক জানালেন, ‘মাশরাফি ভাই ভাবছেন, কীভাবে কাপটা নেবেন!' 

মাশরাফি কেন নেই। এ নিয়ে পরবর্তীতেও প্রশ্নের মুখোমুখি হন জাতীয় দলের অরেক তরুণ অলরাউন্ডার মেহেদী মিরাজ। সাংবাদিকদের পক্ষ থেকে তাকে জিঙ্গেস করা হয়, শুনেছি মাশরাফি বলেছেন, বিশ্বকাপ ট্রফি জেতার পরই নাকি ট্রফি ছুঁবেন। সে জন্য অনুষ্ঠানে আনেননি। এ ব্যাপারে আপনি কিছু জানানে? প্রশ্ন শুনে বিষয়টি সুকৌশলে এড়িয়ে গেছেন মিরাজ।  এক গাল হেসে বলেন, আমি আসলে খেয়াল করিনি বিষয়টা।  

মিরাজ-মুশফিক বিষয়টা এড়িয়ে গেলেও মিরপুর পাড়ায় রটেছে, বিশ্বকাপ জিতেই নাকি ট্রফি ছুঁবেন মাশরাফি। আর সে পথেই হাঁটছে বাংলাদেশ। এটিও জানাতে ভুলেননি মিরাজ। আর ছোট-খাট ভুল কিংবা ক্লোজে এসে আটকে পড়া নয়, কিভাবে উত্তরণ করা যায় তা নিয়েও চলছে জোর প্রচেষ্টা।

গোনিউজ২৪/এআর
 

খেলা বিভাগের আরো খবর