বার্সা ছাড়ছেন মেসি, তাও ফ্রিতে!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৪, ২০১৮, ১২:০৩ পিএম
বার্সা ছাড়ছেন মেসি, তাও ফ্রিতে!

বার্সেলোনা সমর্থকদের চোখে ‘একই বৃত্তে দুটি কুসুম’ হলো তাদের প্রাণের ক্লাব এবং লিওনেল মেসি। ২০১৭ সালের নভেম্বরে বার্সেলোনার সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন মেসি। আর তাতে ভক্তরা কিছুটা স্বস্তি পায়। কারণ বার্সার প্রতি মেসির ভালোবাসায় ‘শর্ত’ আছে ২০২১ সাল পর্যন্ত! তবে সবকিছু মাড়িয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম এলো মুন্ডোর রিপোর্ট বার্সা ছাড়ছেন মেসি। তাও ফ্রিতে!

বার্সাকে কোনো অর্থ পরিশোধ না করেই মেসিকে ডেরায় ভেড়াচ্ছে একটি ক্লাব। চাউর হচ্ছে তাতে নাকি রয়েছে ছোট ম্যাজিসিয়ানের সদয় সম্মতি।

স্প্যানিশ সংবাদমাধ্যম এলো মুন্ডোর রিপোর্টে বলা হয়েছে, ২০২০ সালেই বার্সা ছাড়ছেন মেসি। কোনো অর্থকড়ি না নিয়েই কাতালান ক্লাবটি ত্যাগ করছেন তিনি। তাও আবার অখ্যাত, অপ্রতিষ্ঠিত দলে নাম লেখাচ্ছেন।

এর মানে সাবেক সতীর্থ জাভি ও আন্দ্রেস ইনিয়েস্তার দেখানো পথে হাঁটছেন এমএলটেন। বার্সা ছেড়ে জাভি কাতারের ক্লাব আল সাদ ও ইনিয়েস্তা জাপানি দল ভিসেল কোবের হয়ে খেলছেন।

এমন গুঞ্জন চাউর হওয়ার পর মেসির সঙ্গে নতুন করে চুক্তি করতে মরিয়া হয়ে পড়েছে বার্সা। কর্তৃপক্ষ চাচ্ছে ২০২২-২৩ সাল পর্যন্ত তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে। ওই সময় আর্জেন্টাইন সুপারস্টারের বয়স হবে ৩৬ বছর।
 

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর