মহারণে কেন নেই সাকিব? যা বললেন মাশরাফি


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০১৮, ০৫:২৩ পিএম
মহারণে কেন নেই সাকিব? যা বললেন মাশরাফি

এশিয়া কাপের অঘোষিত সেমিফাইনালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় শুরু হবে ম্যাচটি। তবে তার আগে টস নামক ভাগ্য পরীক্ষায় জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার দলপতি।

লক্ষণীয় ব্যাপার হচ্ছে, আজকের ম্যাচটিতে টাইগার একাদশে অনুপস্থিত সাকিব আল হাসান। তার বদলে দলে সুযোগ পেয়েছেন মুমিনুল হক। আর এ নিয়ে টসের আগমুহুর্তে কথা বলেন মাশরাফি, ‘আঙুলের ইনজুরির কারণে আজ একাদশের বাইরে সাকিব। তার বদলে মুমিনুলকে রাখা হয়েছে।’

এসময় তিনি আরো বলেন, ‘আমরা প্রথমে ব্যাটিং নিয়েছি কারণ এই উইকেট প্রথমে ব্যাটিংয়ের জন্য উপযোগী। সবশেষ ম্যাচে আমরা মিডল ওভারগুলোতে অনেক উইকেট হারিয়েছি। তবে ৬-৭ এ ভালো ব্যাটিং উপহার দিয়েছি। আশা করি আজ ভালোভাবেই শুরু করতে পারবো।’

বাংলাদেশ একাদশ:

লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মমিনুল হক, ইমরুল কায়েস, মাহমুদ উল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ:

ইমাম উল হক, ফখর জামান, বাবর আযম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, আসিফ আলী, সাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, হাসান আলী, জুনায়েদ খান ও শাহীন আফ্রিদি। 

প্রসঙ্গত, বাংলাদেশের মতো আজ নিজেদের একাদশে পরিবর্তন এনেছে পাকিস্তান। বাঁহাতি পেসার মোহাম্মদ আমিরের পরিবর্তে ডাক পেয়েছেন আরেক বাঁহাতি পেসার জুনায়েদ খান।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর