শান্ত’র এশিয়া কাপ শেষ!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৮, ০৬:০৯ পিএম
শান্ত’র এশিয়া কাপ শেষ!

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে লড়ছে বাংলাদেশ। রোববার (২২ সেপ্টেম্বর) আবধুবাতিতে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় শুরু হওয়া ম্যাচটিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে ঘোর বিপদে পড়েছে টাইগার ব্যাটসম্যানরা। 

প্রথম ম্যাচে ইন্ডিয়ার বিপক্ষে ধরাশায়ী হওয়ার পর আজকের ম্যাচে ভালো করার প্রত্যয় নিয়ে ব্যাটিংয়ে নামে টাইগার দল। গতম্যাচের মতো আজকেও বাংলাদেশের ওপেনিংয়ে টিম ম্যানেজম্যান্টের আস্থায় ছিলেন শান্ত ও লিটন কুমার দাস। কিন্তু দুঃখজনক ব্যাপার হলো, গত দুই ম্যাচের মতো আজকেও নিজেকে ফুটিয়ে তুলতে পারেননি তরুণ নাজমুল হাসান শান্ত।

পরিসংখ্যান বলছে, এশিয়া কাপের গ্রুপ পর্বে আফগানিস্তানের বিপক্ষে অভিষিক্ত ম্যাচে শান্ত’র ব্যাট থেকে আসে ৭ রান। এরপরের ম্যাচেও একই অবস্থা। আর রোববার (২৩ সেপ্টেম্বের) সেই আফগানিস্তানের বিপক্ষে খেলেন ৬ রানের ইনিংস। অর্থাৎ সব মিলিয়ে এশিয়া কাপ আসরের তিন ম্যাচে শান্ত’র ব্যাট থেকে আসে ২০ রান। বুঝাই যাচ্ছে, সৌম্য সরকারের আগমনে তার এশিয়া কাপ অনিশ্চিত হয়ে পড়েছে।

শান্ত ছাড়াও পজিশন উন্নতি হওয়া মিঠুন আজ নিজেকে প্রমাণ করতে পারেননি। মুজিবউর রহমানের ক্লিন এলবিডব্লিউয়ের শিকার হয়ে মাঠ ছাড়েন তিনি। তবে এই মুহুর্তে দলকে টানছেন লিটন কুমার দাস ও মুশফিকুর রহিম।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত ৯ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৩২ রান।

গোনিউজ২৪/এআর 
 

খেলা বিভাগের আরো খবর