ইমাম-উল হকের একটি ভয়


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৮, ০২:৫২ পিএম
ইমাম-উল হকের একটি ভয়

অখ্যাত হংকংয়ের সাথে বিশাল ব্যাবধানে জয়, ভারতের সাথে উড়ে যাওয়া এবং সর্বশেষ আফগানিস্তানের সাথে রুদ্ধশ্বাস জয়। চলতি এশিয়া কাপে এমন হাল পাকিস্তানের। রোববার (২৩ সেপ্টেম্বর) ‘সুফার ফোরের’ ম্যাচে ফের চির প্রতিদ্বন্ধী ভারতের বিরুদ্ধে লড়বে পাকিস্তান।

বর্তমান সময়ে পাকিস্তান দলটিতে তারুণ্যে ভরপুর। আর এই তরুণদের হাত ধরেই সফলতা পাচ্ছে পাকিস্তান। একেরপর এক সফলতার সাথে এগিয়ে যাচ্ছে সরফরাজরা। এর মূলে ফখর, হাসান এবং ইমাম-উল হকরা। তাই আলোচনায়ও এখন পাকিস্তানের এই তরুণরা। 

বিশেষ করে এই তরুণদের মধ্যে আলোচনার শীর্ষে ইনজাম-উল হকের ভাইপো ইমাম-উল হক। শুরুতে বিতর্ক। চাউর হচ্ছিল চাচার কারনেই  জাতীয় দলে সুযোগ পেয়েছেন ইমাম।

ব্যাট হাতে সমালোচকদের কঠোর জবাব দিয়েছেন। তুলে নিলেন অভিষেক ম্যাচেই সেঞ্চুরি। এখন পর্যন্ত ১২টি ম্যাচ খেলে সেঞ্চুরির দেখা পেয়েছেন ৪টি, হাফ সেঞ্চুরি ২টি।গড় ৬৮-র উপরে। তবে এই হার্ড হিটার ভয় পায় একটি বিষয়কে। তবে সেটা প্রতিপক্ষের বোরিং নয়। তাহ লে সেটা কি?

বিপক্ষ বোলিং আক্রমণ ভয়ঙ্কর হলেও কুছ পরোয়া নেই। কিন্তু পাকিস্তানের এই তরুণ ওপেনার ভয় পান প্রচারমাধ্যমকে। যাদের সমালোচনা মাঝে মাঝে তার রক্তচাপ বাড়িয়ে দেয়। এমন কথা জানিয়েছেন আজ ভারতের বিপক্ষে মাঠে নামার আগে। যে জন্য খবরের কাগজ, টুইটার বা অন্য কোনও সোশ্যাল মিডিয়া সাইট থেকে দূরে থাকেন। এশিয়া কাপে নায়ক হয়ে উঠতে পারলে হয়তো এই অভ্যাসটা বদলে যাবে ইমাম-উল হকের।      

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর