অনলাইনে সরাসরি দেখুন বাংলাদেশ-ভারত ফাইনাল খেলা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৮, ০৬:২৫ পিএম
অনলাইনে সরাসরি দেখুন বাংলাদেশ-ভারত ফাইনাল খেলা

ভুটানকে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। শনিবার (১৮ আগস্ট) ভারতের বিপক্ষে শিরোপা জয়ের লক্ষ্যে সন্ধ্যা সাতটায় মাঠে নামবে মারিয়-তহুরারা।

গত আসরেও ফাইনালে ভারতকে ১-০ ব্যবধানে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ। এবারও ফাইনালে প্রতিপক্ষ সেই ভারত। যাদের সামনে প্রতিশোধের নেশা। আর বাংলাদেশের মেয়েদের সামনে প্রতিজ্ঞা শিরোপা ধরে রাখার। মারিয়া মান্দা, তহুরা, শামছুন্নাহাররা কি পারবে, শিরোপা ধরে রাখতে?

ফাইনাল ম্যাচকে সামনে রেখে বাংলাদেশ নারী দলের অধিনায়ক মারিয়া মান্ডা বলেন, ‘এটা একটি ফাইনাল ম্যাচ। যার জন্য আমরা সবাই তৈরি। আমরা নিজেদের সেরাটা দিয়ে ভারতের বিপক্ষে জেতা এবং চ্যাম্পিয়ন হওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। আজ দ্রুত গোল দিয়ে চাপ কমানো আমাদের প্রথম লক্ষ্য। প্রতিপক্ষ হিসেবে অনেক ভালো দল ভারত। তাছাড়া তাদের অভিজ্ঞ কিছু খেলোয়াড় আছে। কিন্তু আমাদের লক্ষ্য ফাইনাল জেতা এবং দেশের জন্য ট্রফি ধরে রাখা।’

অপেক্ষা করতে হবে কয়েক ঘন্টার জন্য। শিরোপা ধরে রাখার লক্ষ্যে আর কিছুক্ষণ পরই মাঠে নামছে বাংলাদেশের কিশোরী ফুটবল দল। যদিও জমজমাট এই ফাইনাল ম্যাচটি সরাসরি কোনো টিভিতে দেখা যাচ্ছে না। তবে ভুটান ফুটবল ফেডারেশনের সৌজন্যে সরাসরি দেখা যাচ্ছে অনলাইনে।

বাংলাদেশ-ভারত ফাইনাল ম্যাচটি অনলাইনে সরাসরি দেখতে হলে ক্লিক করুন এই লিংকে।

 

গোনিউজ২৪/এএস
 

খেলা বিভাগের আরো খবর