পোলার্ডের ঝোড়ো সেঞ্চুরিতে বিপদমুক্ত ওয়ার্নাররা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৮, ১২:৩৫ পিএম
পোলার্ডের ঝোড়ো সেঞ্চুরিতে বিপদমুক্ত ওয়ার্নাররা

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) চলমান আসরের দশম ম্যাচে বার্বাডোজের বিপক্ষে ৩৮ রানে জয় পেয়েছে কাইরন পোলার্ডের সেন্ট লুসিয়া। আজকের ম্যাচে মাঠে নামার আগে সেন্ট লুসিয়ার সমীকরণ ছিল, জিতলে নিশ্চয়তা, হারলেই বিদায়। তাই ওয়ার্নার-পোলার্ডের মাথায় ছিল টিকে থাকার লড়াই। আর সেই টিকে থাকার মিশনে জয় এসেছে অধিনায়কের ব্যাটে।  

লক্ষণীয় যে, ম্যাচটিতে প্রথমে ব্যাটিং করে ২২৬ রান সংগ্রহ করে সেন্ট লুসিয়া। দলের হয়ে সর্বোচ্চ রান সংগ্রহ করেন পোলার্ড। ৮ ছয় এবং ৬ চারে ১০৪ (৫৪ বল) রান সংগ্রহ করেন তিনি। এছাড়াও ওপেনার আন্দ্রে ফ্লেচারের ব্যাট থেকে আসে ৫২ বলে ৮০ রান। তিনি ৬টি করে ছক্কা-চার হাঁকান। দুঃখজনক ব্যাপার হলো, এই দুই ব্যাটসম্যান ছাড়া সেন্ট লুইসের পক্ষে কেউ ভালো করতে পারেনি। সাবেক অজি সহঅধিনায়ক ওয়ার্নার, সিমন্স ও সামি শূন্যরানে আউট হয়ে মাঠ ছেড়েছেন।

সেন্ট লুসিয়ার বড় সংগ্রহ মোকাবেলা করতে নেমে বার্বাডোজের হয়ে একমাত্র ফিফটির দেখা পান সাবেক অজি অধিনায়ক স্মিথ। গাপটিলের সঙ্গে ওপেনিংয়ে নেমে ওয়ানডে স্টাইলে ব্যাটিং চালিয়ে ৪৫ বলে ৫৮ রান সংগ্রহ করেন তিনি। এছাড়া পাপটিল (৭)-আমলা (১৪) ও হোল্ডারদের (১৪) ব্যর্থতায় নির্ধারিত ২০ওভারে ১৮৮ রানে থেমে যায় বার্বাডোসের ইনিংস। ফলে ৩৮ রানে জিতে যায় সেন্ট লুসিয়া।

প্রসঙ্গত, বার্বাডোসের হয়ে সর্বোচ্চ তিন উইকেট সংগ্রহ করেন ওয়াহাব রিয়াজ। অন্যদিকে সেন্ট লুসিয়ার হয়ে সর্বোচ্চ তিন উইকেট সংগ্রহ করেন ম্যাককয়।

প্রসঙ্গত (১), চলমান সিপিএলে তিন ম্যাচে তিন জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে জ্যামাইকা তালওয়াশ। অন্যদিকে পয়েন্ট টেবিলের তলানিতে সেন্ট লুসিয়া। ৫ ম্যাচে মাত্র একটি জয় তাদের।

গোনিউজ২৪/এআর

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর