মেসিসহ পাঁচ সিনিয়রকে ছাড়াই আর্জেন্টিনা দল ঘোষণা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৮, ২০১৮, ১০:৫৬ এএম
মেসিসহ পাঁচ সিনিয়রকে ছাড়াই আর্জেন্টিনা দল ঘোষণা

কিছুদিনের দিনের আন্তর্জাতিক ফুটবল থেকে দূরে থাকবেন মেসি। তাই তার না থাকাটা অনেকটা অনুমিতই ছিল। তবে দলের অন্য দুই ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো ও গঞ্জালো হিগুয়েন না থাকাটা অনেককে অবাক করলেও সম্প্রতিক পারফরম্যান্সে তাদের দলে রাখার কোন কারণ খুজে পেলেননা নতুন কোচ লিওনেল স্কালোনি।

মেসি না থাকায় দলে সুযোগ মিলেছে বিশ্বকাপে উপেক্ষিত মাউরো ইকার্দির। এছাড়া দল থেকে বাদ পড়েছেন নিকোলাস ওটামেন্ডি, এভার বানেগার মতো তারকার। মেসি-আগুয়েরো-হিগুয়েইনের শূন্যস্থান পূরণে ইকার্দির সঙ্গে আছেন ক্লাব সতীর্থ তরুণ লাউতারো মার্টিনেজ। ফরোয়ার্ড লাইনে তৃতীয় ব্যক্তি ডিয়েগো সিমিওনের ছেলে জিওভানি সিমিওনে।

আগামী ৭ ও ১১ সেপ্টেম্বর গুয়েতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য এই স্কোয়াড ঘোষণা করেছেন অন্তর্বর্তীকালীন কোচ স্কালোনি। রাশিয়া বিশ্বকাপের ২৩ সদস্যের স্কোয়াডে থাকা মাত্র ৯ জন ডাক পেয়েছেন এই স্কোয়াডে।

আরো পড়ুন: নেইমারকে নিয়ে ব্রাজিল দল ঘোষণা

আর্জেন্টিনা দল
গোলরক্ষক: রোমেরো, আরমানি, রুই
ডিফেন্ডার: গ্যাব্রিয়েল মারকাদো, মার্কোস আকুনা, ফুয়েনস মরি, পেজ্জেলে, নিকোলাস তাগলিয়াফিকো, এদুয়ার্দো সালভিও, অ্যালান ফ্রাঙ্কো, ক্যানেমান, লিওনেল ডি প্লাসিদো, ফাব্রিসিও বুস্তোস
মিডফিল্ডার: ম্যাক্সিমিলিয়ানো মেসা, মাতিয়াস ভার্গাস, ফ্রাঙ্কো কার্ভি, ফ্রাঙ্কো ভাসকেজ, জিওভান্নি লো সেলসো, লিওনার্দো পারাদেস, সান্তিয়াগো আস্কাসিবার, রদ্রিগো বাট্টালিয়া, এজেকুয়েল পালাসিওস, গঞ্জালো মার্টিনেজ 
ফরোয়ার্ড: ক্রিস্টিয়ান পাভোন, অ্যানহেল কোরেয়া, লাউতারো মার্টিনেজ, মাউরো ইকার্দি, জিওভানি সিমিওনে, পাউলো দিবালা

গোনিউজ২৪/টিআই 

খেলা বিভাগের আরো খবর