চরম ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৮, ১০:০৭ পিএম
চরম ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

বৃষ্টির কারণে বাংলাদেশ ‘এ’ ও আয়ারল্যান্ড ‘এ’ দলের মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি পরিত্যক্ত হয়। তবে উভয় দলের সম্মতিক্রমে আবার আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট আয়ারল্যান্ড।গতকালকের ম্যাচটি বৃহস্পতিবার (১৬ আগস্ট) মাঠে নেমেছে দুদল। ম্যাচটিতে প্রথমে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ‘এ’ দলের কাপ্তান সৌম্য সরকার। ফলে আইরিশরা ব্যাট করতে নেমে বাংলাদেশকে ২০৩ রানের লক্ষ্য ছুঁড়ে দেয়।

জবাবে ব্যাট করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পরে বাংলাদেশ। ওপেনার মমিনুল এদিনে ৮ বলে ১৪ রান করে ম্যাকব্রাইনের বলে ফিরে গেছেন। তিনে নামা নাজমুল হোসেন শান্তও একই ওভারে ফিরে গেছেন। ডেভিড ডেনলির বলে ফিরে গেছেন অধিনায়ক সৌম্য সরকারও। ততক্ষণে তিনি করেছেন ১১ রান।

ডেভিড ডেনলির দ্বিতীয় শিকার মোহাম্মদ মিথুন (৬)। এদিনে থিতু হতে পারেননি জাকির হাসানও। ১৪ রানে সিমি সিংয়ের শিকার হয়ে ফিরে গিয়েছেন তিনি। ১২ রান করে তার পিছু নেন আফিফ হোসেন ধ্রুবও।

১২ রান করে ডকরেলের শিকার হয়ে ফিরেছেন আল আমিন জুনিয়র। এই প্রতিবেদন লিখার সময়ে বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৭ উইকেটে ১০৪ রান। জিততে হলে ৩০ বলে আরও ৯৯ রান দরকার সফরকারিদের।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর