রোমাকে উড়িয়ে দিল রিয়াল


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ৯, ২০১৮, ০১:৫৪ পিএম
রোমাকে উড়িয়ে দিল রিয়াল

প্রাক মৌসুমটা জয় দিয়ে শেষ করলো রিয়াল মাদ্রিদ। মার্কো অ্যাসেনসিও এবং গ্যারেথ বেলের গোলে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে এএস রোমাকে ২-১ গোলে হারিয়েছে লস ব্ল্যাঙ্কোরা। 

দলবদলের বাজারে এ মৌসুমে অনেকটাই পিছিয়ে রিয়াল মাদ্রিদ। ভক্তদের হা-হুতাশ রোনালদো বিহীন লস ব্ল্যাঙ্কোরা চ্যালেঞ্জ নিতে পারবে তো সামনের দিনের? সে প্রশ্নের জবাব হয়তো মিলবে প্রতিযোগিতার মঞ্চেই। আপাতত বলা যায় প্রাক মৌসুমে তাদের প্রস্তুতিটা হলো দুর্দান্ত।

রোমার বিপক্ষে এই ম্যাচে পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নেমেছিলো লেপেতেগুই। শুরু থেকেই রোমার উপর একের পর এক আক্রমণ চালায় রিয়াল।

তাই ফলাফলও পায় ম্যাচের একদম শুরুতেই। সেন্টার হওয়ার পরপরই দর্শকদের আড়মোড়া ভাঙ্গার আগেই চমৎকার ফিনিশিংয়ে রিয়ালকে এগিয়ে দেন মার্কো অ্যাসেনসিও।

দ্বিতীয় গোল হজম করে ম্যাচের ১৫ মিনিটে। এবার স্পট লাইটে গ্যারেথ বেল। গতি আর টেকনিকে প্রতিপক্ষকে বোকা বানানো তার এই গোলটি চোখে লেগে থাকার মত।

পরে উভয় দলের গোল পোস্টে আক্রমণ হলেও আর কেউ জালে বল জড়াতে পারেননি। ফলে ২-০ এগিয়ে থেকে বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়র্ধেও আক্রমণে এগিয়ে রিয়াল। তবে গোলের ধারা অব্যহত রাখতে পারেনি লেপেতেগুইর শীষ্যরা। তবে ৮৩ মিনিটে লস ব্ল্যাঙ্কোদের একটি গোল ফিরিয়ে দিতে পেরেছিল রোমা। স্ট্রুটম্যানের সে গোলে অবশ্য ভুলটা বেশি ছিল ছিল রিয়াল ডিফেন্ডারদেরই। ফলে আর গোল করতে পারেনি কোনো দল। ফলে ২-১ ব্যাবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর