রোনালদো-বেল ইস্যুতে ‘স্ট্রেট ফরোয়ার্ড’ কোচ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: আগস্ট ৮, ২০১৮, ০৬:৩০ পিএম
রোনালদো-বেল ইস্যুতে ‘স্ট্রেট ফরোয়ার্ড’ কোচ

রোনালদো নেই রিয়ালে। ঘাটতি পূরণ করবে কে? এমন প্রশ্নের উত্তরে রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগি বলেছিলেন, এক্ষেত্রে গ্যারেথ বেল হতে পারেন আর্দশ ব্যক্তি। তাকে বাড়তি সুবিধা দেওয়া উচিত ক্লাবের। এমনকি জিদানের আমলে যেসব সুযোগ-সুবিধা পাননি সবই উচিত ওয়েলস ফরোয়ার্ডকে।

এবার ফের প্রশ্ন হতে পারে, তাহলে কি কোচ লোপেতেগির দৃষ্টিতে রোনালদো-বেলের যোগ্যতা সমানে সমান? অর্থাৎ রোনালদোর ঘটতি বেলে পূরণে শতভাগ আশাবাদি কোচ? এমন প্রশ্নের উত্তরে দুই ফরোয়ার্ডকে কিছুতেই তুলনা করতে চান না স্প্যানিশ কোচ।

তবে রোনালদোর অনুপস্থিতিতে বেলের পারফর্মে দারুণ খুশি লোপেতেগি। কিন্তু রোনালদোর সঙ্গে তুলনা করে তার উপর চাপ বাড়াতে চান না ৫১ বছর বয়সী কোচ। বলেছেন, ‘গ্যারেথ একজন দারুণ খেলোয়াড়। সে আগে থেকেই দুর্দান্ত এবং ভবিষ্যতেও তাই থাকবে। কিন্তু তুলনা করাটা আমার কাজ নয়। এটা আপনাদের কাজ।’

এছাড়াও লোপেতেগি আরো বলেছেন, ‘এটা কারো শূন্যস্থান পূরণ নয় বরং এটি দলের একটি অংশ।’

প্রসঙ্গত, গত মাসে হুট করে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। তাই বেলের উপর সে শূন্যতা পূরণের বাড়তি চাপ এসে পড়ে। সম্পতি পারফর্ম করে প্রাক-মৌসুম টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে দারুণ পারফরম্যান্সে ভালো কিছুর আভাসও দিয়েছেন ওয়েলসের এই ফরোয়ার্ড।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর