জিম্বাবুয়ে সিরিজ থেকে সোহেল হারিসের সরে দাঁড়ানোর কারণ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুলাই ১৮, ২০১৮, ১১:৫০ এএম
জিম্বাবুয়ে সিরিজ থেকে সোহেল হারিসের সরে দাঁড়ানোর কারণ

আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত সময় পার করছে পাকিস্তানি ক্রিকেটাররা। একটি সিরিজ শেষ না হতেই আরেকটি সিরিজের জন্য প্রস্তুতি সারতে হচ্ছে তাদের।ক্রিকেট এফটিপি বলছে, চলতি বছরে বিশ্রামের সুযোগ নেই সরফরাজ-মালিকদের।

আসলেই তাই। কয়েকদিন আগে অস্ট্রেলিয়া-জিম্বাবুয়ের অংশগ্রহণে ত্রিদেশীয় সিরিজ শেষ না হতেই ফের ময়দানী লড়াইয়ে ব্যস্ত হয়ে পড়েছে পাকিস্তান। যদিও এ ক্ষেত্রে শতভাগ সফল তারা। আর এই সফলতার মাঝেই হঠাৎ করে দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন দলটির অভিজ্ঞ ব্যাটসম্যান হারিস সোহেল। পরবর্তীতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক বিবৃতিতে জানা যায়, মেয়ের অসুস্থতার কারণে পূর্ণাঙ্গ সিরিজের আগে সরে দাঁড়ান তিনি।

জিম্বাবুয়ে-অস্ট্রেলিয়ার অংশগ্রহণে ত্রিদেশীয় সিরিজে পাকিস্তানের অন্যতম পার্ট ছিলেন হারিস সোহেল। যাদিও তাতে নামের সুবিচার করতে পারেননি। দুই ম্যাচে মাঠে নেমে ০ ও ১৬ রান আসে তার ব্যাট থেকে।

এদিকে হারিস সোহেল চলে গেলেও তার পরিবর্তে স্কোয়াডে নতুন কাউকে না ভিড়িয়েই জিম্বাবুয়ের বিপক্ষে লড়াইয়ের প্রস্তুতি নেয় পাকিস্তান। আর তাতে পুরোপুরি সফল অধিনায়ক সরফরাজ আহমেদ। স্বাগতিকদের বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের দুটিতেই তাদের জয় এসেছে। আজ তৃতীয় ম্যাচে নামবে দলটি।-ক্রিকবাজ

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর