রোনালদো আসায় জুভেন্টাস ছাড়ছেন দিবালা!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুলাই ১২, ২০১৮, ০৪:৪২ পিএম
রোনালদো আসায় জুভেন্টাস ছাড়ছেন দিবালা!

বর্তমান সময়ে বিতর্কিভাবে বিশ্বের সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। একদিন আগেই ক্লাব রিয়ালের সাথে ৯ বছরের সম্পর্ক ছিন্ন করে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসে যোগ দেয় রোনালদো। সেই ক্লাবে আছে আগামীর তারকা দিবালা। গতস তিন মৌসুম যাবত জুভেন্টাস কাপাচ্ছেন দিবালা। সর্বশেষ ২ মৌসুমে লিগের সেরা গোলদাতা। গত মৌসুমে খেলেছেন জুভেন্টাসের নাম্বার টেন হিসেবে। অনুমিতভাবেই রোনালদো জুভেন্টাসে যোগ দেয়ার পর সব আলো থাকবে তার উপর। রোনালদোর ছায়ায় পরে থাকতে হবে আর্জেন্টাইন ইয়াং স্টারকে। 

এদিকে রোনালদো আসতে না আসতেই গুঞ্জণ শুরু হয়েছে দিবালার দলবদল নিয়ে।তবে কি রোনালদো-দিবালা জুটির রসায়নটা উপভোগ করতে পারবে না দর্শক?

শোনা যাচ্ছে ইংলিশ ক্লাব লিভারপুল নাকি দিবালাকে দলে ভেড়াতে ওত পেতে বসে আছে। আর্জেন্টিনার সুপারস্টারকে পেতে লিভারপুল ৯০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি। লিভারপুলে যোগদিতে পারে সুইজারল্যান্ডের শাকারিও। বিপুল অঙ্কদিয়ে রোনালদোকে কেনার কারণে তুরিনের ক্লাবটিও ছাড়তে পারে তাদের একজন তারকা ফুটবলার। সেটা হতে পারে দিবালাই!

যার ফলে ব্যাটে-বলে মিলে গেলেই জুভেন্টাস ছাড়তে পারে দিবালা। লিভারপুলও দিবালাকে নিজেদের দলের মধ্যমণি করে দল সাজাতে চায়, যা দিবালাকে জুভেন্টাস ছাড়তে প্রভাবিত করতে পারে। রোনালদো-নেইমারের দলবদলের গুঞ্জণ সত্যি হয়েছে এখন অপেক্ষা দিবালা গুঞ্জণ সত্যি হয় কিনা! 

গোনিউ২৪/টিআই

খেলা বিভাগের আরো খবর