মধ্যরাতে দেশ ছেড়েছে মুশফিক-তামিমরা


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ২৩, ২০১৮, ১২:৩৬ পিএম
মধ্যরাতে দেশ ছেড়েছে মুশফিক-তামিমরা

ওয়েস্ট উইন্ডিজের বিপক্ষে পূর্ণাজ্ঞ সিরিজ খেলতে শনিবার (২৩ জুন) মধ্যরাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট দলকে বহনকারী বিমানটি রাত ১ টা ৪০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা করে। প্রথমে দুবাইয়ে যাবে টাইগাররা।সেখানে বিরতির পর দ্বিতীয় ট্রানজিট হিসেবে ব্যবহৃত হবে নিউইয়র্ক। ঈদের আগে থেকেই নিউইয়র্কে অবস্থান করা সাকিব সেখানেই দলের সাথে যোগ দিবেন। এরপর নিউইয়র্ক থেকে টিম বাংলাদেশ সরাসরি চলে যাবে উইন্ডিজের অ্যান্টিগায়।

এদিকে ভিসা জটিলতায় দলের সাথে যেতে পারেননি অলরাউন্ডার মিহেদী হাসান মিরাজ ও দলের ম্যানেজার সাব্বির খান। পরবর্তি কার্য দিবসেই মিরাজের ভিসা প্রক্রিয়া সম্পন্ন হবার কথা। আর সেদিনেই উড়াল দিবেন এই স্পিন অলরাউন্ডার।

এই সফরে ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ৪ জুলাই প্রথম টেস্ট দিয়েই শুরু হয়ে সাকিবদের ক্যারিবিয়ান মিশন। 

বাংলাদেশ দল- সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত ও শফিউল ইসলাম।

স্ট্যান্ড বাইঃ ইয়াসিন আরাফাত মিশু, আবু হায়দার রনি, নাঈম হাসান, মোসাদ্দেক হোসেন ও মুস্তাফিজুর রহমান।

গোনিউজ২৪/টিআই

খেলা বিভাগের আরো খবর