সাত সন্তানের বাবা হতে চান ‘সি আর সেভেন’!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: জুন ২০, ২০১৮, ০১:১৮ পিএম
সাত সন্তানের বাবা হতে চান ‘সি আর সেভেন’!

সাত সংখ্যাটা তার জন্য খুব লাকি। তাইতো বিশ্বের সব তারকারা নাম্বার টেন জার্সি ব্যবহার করলেও তিনি ব্যবহার করেন নাম্বার সেভেন। ‘সি আর সেভেন’ রাশিয়া বিশ্বকাপে প্রথম ম্যাচেই হ্যাটট্রিক সেরে ফেলেছেন। ভরা বিশ্বকাপের মৌসুমে এল সুখবর। বিশ্বকাপে এখনও পর্যন্ত একটা ম্যাচেই নেমেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্পেনের বিরুদ্ধে সেই ম্যাচেই ‘সিআর সেভেন’ দেখিয়ে দিয়েছেন তিনিই বস। ফ্রি কিক থেকে গোল করে দলের হার বাঁচিয়েছেন। সেই সঙ্গে হ্যাটট্রিকও সেরে ফেলেছেন পর্তুগিজ মহানায়ক। 

মাঠের ভিতরে রোনালদো যদি আগুন জ্বালিয়ে থাকেন, তাহলে মাঠের বাইরে রোনালদোর বান্ধবী জর্জিনা রডরিগেজ নতুন জল্পনার জন্ম দিয়েছেন। গ্র্যান ক্যানারিয়ায় একটি ফ্যাশন অনুষ্ঠানে রোনালদোর বান্ধবী ধরা দিলেন অন্য অবতারে। তার জামাকাপড় পরার ধরনধারণ দেখে প্রশ্ন উঠল। জল্পনা ছড়াল। তবে কি আবার বাবা হতে চলেছেন রোনালদো? 

সবুজ রংয়ের পোশাক রডরিগেজ এমন ভাবে জড়িয়েছিলেন শরীরে যা দেখে অনেকেই বলতে শুরু করেন, রডরিগেজ সন্তানসম্ভবা। সাত মাস আগেই অ্যালানা মার্টিনাকে জন্ম দিয়েছেন রডরিগেজ। আর বিশ্বকাপের ভরা মরসুমেই খবর ছড়াল রোনালদোর বান্ধবী সন্তানসম্ভবা।

উল্লেখ্য, চার সন্তানের বাবা রোনালদো অতীতে বলেছিলেন, তিনি সাত সন্তানের বাবা হতে চান। সাত সংখ্যা রোনালদো কাছে ‘লাকি’। সেই কারণেই সাত সন্তানে তার মোহ। রোনালদোর স্বপ্ন সত্যি হয় কিনা সেটাই এখন দেখার বিষয়। 

গোনিউজ২৪/টিআই 
 

খেলা বিভাগের আরো খবর