‘ওর ২৪টা বল দেখার জন্য ৩ ঘন্টা ধরে বসে আছি’


প্রকাশিত: মে ১, ২০১৬, ০১:৫৭ পিএম
‘ওর ২৪টা বল দেখার জন্য ৩ ঘন্টা ধরে বসে আছি’

‘মুস্তাফিজ!!! তিন ঘণ্টা বসে আছি টিভির সামনে, ওর ২৪টা বল দেখার জন্যে।’ মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দ্রাবাদ আর বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের শনিবার রাতের খেলা চলাকালে নিজের ফেইসবুক টাইমলাইনে এমন স্ট্যাটাস লিখে বাংলাদেশ জাতীয় দলের ‘কাটার মাস্টারের’প্রতি ভক্তির জানান দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

গতকাল (শনিবার) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় (৩০ এপ্রিল, ২০১৬) হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটিতে টানা দ্বিতীয় ম্যাচে টসে হেরে ব্যাট করতে নামে সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচটিতে প্রথমে ব্যাট করতে নেমে ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ের সুবাধে হায়দরাবাদের সংগ্রহ দাঁড়ায় ১৯৪ রান।

রাত ১২টা বাজার কয়েক মিনিট আগে যখন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার ফেইসবুক স্ট্যাটাসটি দেন তখন তার মতো লাখো বাংলাদেশি ক্রিক্রেট ভক্ত মুস্তাফিজের বোলিং নৈপুণ্য দেখার জন্য টিভি সেটের সামনে বসে ছিলেন।

তার প্রায় আধা ঘণ্টার মধ্যেই বল হাতে তুলে নেন কাটার মাস্টার মুস্তাফিজ। ৪ ওভার তথা ২৪ বল করে ৩৪ রান দিয়ে একটি উইকেট তুলে নেন তিনি।

এস কে

 

খেলা বিভাগের আরো খবর