ধোনি-কোহলি নন, জারিন মজেছেন অন্য এক ক্রিকেট তারকায়


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ৩১, ২০১৮, ০৪:৪৮ পিএম
ধোনি-কোহলি নন, জারিন মজেছেন অন্য এক ক্রিকেট তারকায়

ক্রীড়াজগতের হার্টথ্রব বলতেই মাথায় আসে বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনির নাম। এই দুই মহারথীতে মুগ্ধ মহিলা মহল। কিন্তু বলি-তারকা জারিন খানের মন মজেছে অন্য এক ক্রিকেট তারকার প্রেমে। 

ভারতীয় ক্রিকেট নয়। জারিনের পছন্দ প্রাক্তন পাক ক্রিকেটার শহীদ আফ্রিদি। তিনি এমন কথাই জানিয়েছেন এক ভারতীয় সংবাদমাধ্যমের কাছে। 

টি টেন ক্রিকেট লিগে আফ্রিদির পাখতুন দলের সেলিব্রিটি অ্যাম্বাসাডর জারিন বলেছেন, ‘প্রথম যেদিন আফ্রিদি ব্যাট হাতে নিয়েছিলেন, সেদিন থেকে আমি আফ্রিদির ভক্ত। ওর বয়স তখন মাত্র ১৬। ৩২ বা ৩৫ বলে ১০০ রান করেছিলেন তিনি। ওর চেহারা আর চুলের স্টাইলে আমি মুগ্ধ ছিলাম।’’ 

জারিন এও জানান যে, আফ্রিদির উপরে এই ক্রাশ থাকার কারণেই তিনি পাখতুন দলকে সাপোর্ট করছেন। পাখতুন ফ্রাঞ্চাইজির মালিক হাবিব খান যখন তাকে সেলিব্রিটি অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব দেন, সঙ্গে সঙ্গে সেই প্রস্তাব গ্রহণ করেন তিনি। জানিয়েছেন জারিন নিজেই। 

প্রসঙ্গত, টি টেন ক্রিকেট লিগে প্রতিটি টিম ১০ ওভার করে খেলতে পারবে। এই বছরের ২১ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত চলবে এই খেলা। এই টুর্নামেন্ট খেলবে ছ’টি টিম— মরাঠা আরবিয়ানস, পাঞ্জাবী লিজেন্ডস, বাংলা টাইগারস, কেরালাইটস কিং, কলম্বো লায়ন্স এবং পাখতুনস।  
 

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর