আইপিএলের সেরা একাদশে সাকিব-রশিদসহ আছেন যারা


তারিকুল প্রকাশিত: মে ২৯, ২০১৮, ১০:৩৪ এএম
আইপিএলের সেরা একাদশে সাকিব-রশিদসহ আছেন যারা

চেন্নাই সুপার কিংসের তৃতীয় বারের মতো শিরোপা জয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশতম আসর। ওয়াটসন বীরত্বে ফাইনালে সাকিব-রশিদের হায়দরাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় দলটি। আইপিএল সিজন ইলেভেন পেয়েছে ইশান কিশান, ঋসভ পান্ত ও সঞ্জু স্যামসনদের মতো উঠতি তারকা আবার আম্বাতি রাইডুদের পুনর্জন্ম। মোটের উপর সদ্য সমাপ্ত আইপিএল আসরকে সফল বলা যায়। 

আসরে শেষ হলেও এখনো তার রেশ কাটেনি। শুরু হয়ে গেছে চুলছেঁড়া বিশ্লেষণ। ভারতের ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকেটট্যাকার সম্প্রতি প্রকাশ করেছে আইপিএল সিজন ইলেভেনের এশিয়া একাদশ। বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও নেপালের তারকাদের নিয়ে করা এই একাদশে জায়গা পায়নি কোন লঙ্কান ক্রিকেটার। বাংলাদেশীদের মধ্যে রয়েছে একমাত্র সাকিব আল হাসান। আফগানিস্তানের দুই ও নেপালের এক ক্রিকেটার ঠাঁই পেয়েছে সেরা একাদশে। 

এশিয়ার সেরা একাদশঃ লোকেশ রাহুল (কিংস ইলেভেন পাঞ্জাব), আম্বাতি রাইডু (চেন্নাই সুপার কিংস), সূর্যকুমার যাদব (মুম্বাই ইন্ডিয়ান্স), বিরাট কোহলি (রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু), ঋসভ পান্ত (দিল্লি ডেয়ারডেভিলস), মহেন্দ্র সিং ধোনি ( অধিনায়ক ও উইকেটকিপার), সকিব আল হাসান (সানরাইজার্স হায়দরাবাদ), রশিদ খান ( সানরাইজার্স হায়দরাবাদ), সন্দীপ লামিচান (দিল্লি ডেয়ারডেভিলস), মুজিব উর রহমান (কিংস ইলেভেন পাঞ্জাব), উমেশ যাদব (রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু)।

গোনিউজ২৪/টিআই

খেলা বিভাগের আরো খবর