দু‘দলে চার পরিবর্তন, ব্যাটিংয়ে সাকিবের হায়দরাবাদ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০১৮, ০৭:১৬ পিএম
দু‘দলে চার পরিবর্তন, ব্যাটিংয়ে সাকিবের হায়দরাবাদ

আইপিএল সুর্য এখন পড়ন্ত বিকেলে অবস্থান করছে। আর বাকি মাত্র দুটি ম্যাচ। তবে এরই মধ্যে একটি দল ফাইনালের টিকেট নিশ্চিত করেছে। অন্যদিকে ফাইনালে উঠার লড়াইয়ে শুক্রবার (২৫ মে) কলকাতার ইডেন গার্ডেনে বাংলাদেশে সময় সন্ধ্যা সাড়ে সাতটায় লড়বে হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স। দু‘দলের জন্যই আজকের ম্যাচটি গুরুত্বপূর্ণ। কারণ যে দল হারবে তারা ছিটকে যাবে। আর যারা জয় পাবে তারা চলে যাবে ফাইনালে। এমন ম্যাচটিতে প্রথমে টস জিতে ফিল্ডিং করারর সিদ্ধান্ত নিয়েছে কেকেআর। ফলে ব্যাট করবে সাকিবের হায়দরাবাদ।

ফাইনালে উঠার লড়াইয়ে আজ একাদশে তিনটি পরিবর্তন এনেছে সানরাইজার্স হায়দরাবাদ। বাদ পড়েছেন মনিশ পাণ্ডে, গোস্বামী আর সনদীপ। তাদের বদলে একাদশে এসেছেন দীপক হুদা,ঋদ্ধিমান সাহা আর খলিল আহমেদ। অন্যদিকে একটি পরিবর্তন এনেছে কলকাতা। বাদ পড়েছেন জেভন সিয়ারলেস। তার পরিবর্তে একাদশে ঢুকেছেন শিভম মাভি।

কলকাতা একাদশ : সুনীল নারিন, ক্রিস লিন, রবিন উথাপ্পা, নীতিশ রানা, দীনেশ কার্তিক (অধিনায়ক), শুভমান গিল, আন্দ্রে রাসেল, পীযূশ চাওলা, কুলদীপ যাদব, প্রসিধ কৃষ্ণা, শিভম মাভি।

সানরাইজার্স একাদশ : শেখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ঋদ্ধিমান সাহা, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, দীপক হুদা, কার্লোস ব্রেথওয়েট, ভুবনেশ্বর কুমার, রশিদ খান, সিদ্ধার্থ কাউল, খলিল আহমেদ।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর