কেকেআরকে চাঙ্গা করতে বিদেশ থেকে ছুটে আসছেন তিনি


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০১৮, ০৫:৪৪ পিএম
কেকেআরকে চাঙ্গা করতে বিদেশ থেকে ছুটে আসছেন তিনি

গ্রুপপর্বে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে নাটকীয়ভাবে হেরে যায় কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচেই সবশেষ গ্যালারিতে ছিলেন শাহরুখ খান। এর পর আর মাঠে আসা হয়নি তার ।

তবে শুক্রবার (২৫ মে) অঘোষিত ‘সেমিফাইনালে’ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে নাইটদের লড়াইয়ের ক্ষণে কর্পোরেট বক্সে থাকতে পারেন কিং খান।

ছবির কাজে বিদেশে রয়েছেন শাহরুখ খান। তবে এমন উপলক্ষ তাকে দলপোড়ানি করে দিয়েছে। তবে কার্তিকদের পাশে থাকার ইঙ্গি দিয়েছেন তিনি।

প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে যায় হায়দরাবাদ। তবে এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে জিতে যায় কলকাতা। স্বভাবতই দ্বিতীয় কোয়ালিফায়ারে হায়দরাবাদের মুখোমুখি হতে হবে কিং খানের কলকাতাকে। আজই সেই মহারণে লড়বে দু‘দল।

ইডেন গার্ডেনে হাইভোল্টেজ ম্যাচটি গড়াবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। ম্যাচটি দু‘দলের জন্যই গুরুত্বপূর্ণ। কারণ যে জিতবে সেই ফাইনালের টিকিট পাবে। এমন লড়াইয়ে কাছে থেকেই ছেলেদের সমর্থন দিতে চান শাহরুখ!

বুধবার কেকেআরের জয়ের পর টুইটারে ভিডিওবার্তায় বলিউড বাদশাহ বলেন, দুঃখিত ছেলেরা, আমি স্নান করছিলাম। শুটিংয়ের জন্য তৈরি হচ্ছিলাম। তাই ‘হাই’ বলতে পারিনি। তবে তোমাদের আমি খুব ভালোবাসি। আমি ওখানে থাকব।

এমনকী জয়ের দিন রাতে ঘুমাতে পারেননি তিনি। সে কথাও জানিয়েছেন বাদশা।

আরেক টুইটে তিনি লিখেছেন- দেখা হচ্ছে শিগগির।

এ থেকেই জল্পনা ছড়িয়েছে, লড়াইয়ের সময় নাইটদের জন্য গলা ফাটাতে গ্যালারিতে হাজির থাকবেন শাহরুখ খান।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর