ফাইনালের আগে আখেরি লড়াইয়ে কেকেআরের সম্ভাব্য একাদশ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২৫, ২০১৮, ০৩:৫২ পিএম
ফাইনালের আগে আখেরি লড়াইয়ে কেকেআরের সম্ভাব্য একাদশ

আইপিএল সুর্য এখন পড়ন্ত বিকেলে। আর দুই ম্যাচ পরই পর্দা নামবে দেড়মাস সময় ধরে চলা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগটি। জানা যাবে নতুন চ্যম্পিয়নদের নাম। তবে তার জন্য অন্তত দুটি ম্যাচ অপেক্ষা করতে হবে।  

ইতোমধ্যে আইপিএল সিজন ইলেভেনের দুই ফাইনালিস্টের একদল নির্ধারণ হয়ে গেছে। আর প্রয়োজন একটি মাত্র দল। সে লক্ষ্যে শুক্রবার (২৫ মে) দ্বিতীয় কোয়ালিফায়ারে বাঁচা-মরার লড়াইয়ে লড়বে সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্স। আইপিএলে নানা সময় নানাভাবে ফোঁড় খেয়ে এ পর্যায়ে এসেছে কেকেআর। অন্যদিকে অরেঞ্জ আর্মিদের শুরুটা সোনায় মোড়ানো থাকলেও শেষের দিকে এসে খেই হারায়। উড়তে উড়তে ধপাস করে মাটিতে পড়ে যায় দলটি।

যাই হোক ঐতিহ্যবাহী ইডেনে অনুষ্ঠিত হওয়া ম্যাচটিতে আজ যারা জিতবে তারা সরাসরি ফাইনালে চলে যাবে। অন্যদিকে যারা বাদ পড়বে স্বপ্নভঙ্গ হবে তাদের। বাংলাদেশ সময় রাত সাড়ে সাতটায় শুরু হওয়া ম্যাচটি মাঠে গড়ানোর আগে গোনিউজের পাঠকদের জন্য রয়েছে কেকেআরের খুঁটিনাটি বিষয়াদি।

আন্দ্রে রাসেল।

পিচ এন্ড কন্ডিশন
ইডেনের পিচ বরাবরই র্স্পোটিং। এখানে ভালো লাইন লেন্থে বল করলে বোলাররা যেমন সুবিধা পায়। ঠিক একইভাবে ভালো করার সুযোগ আছে ব্যাটসম্যানদেরও।

পরিবর্তন: কোন সম্ভবনা নেই। 

পজিশন
ওপেনিং: সুনীল নারিন-ক্রিস লিন। ওয়ানডাউন:রবিন উথাপ্পা। মিডল অর্ডার: নীতিশ রানা, দীনেশ কার্তিক ও আন্দ্রে রাসেল। লোয়ার অর্ডার: শুভম্যান গিল, শ্রেয়ারলেস, কৃষাণ ও কুলদীপ যাদব।

সম্ভাব্য সেরা পারফর্মার- আন্দ্রে রাসেল।

হেড টু হেড
ম্যাচ-১৩
কলকাতা নাইট রাইডার্স-৮
সানরাইজার্স হায়দরাবাদ-৫

যেসব চ্যানেল সরাসরি সম্প্রচার করবে-স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর