আজ ধোনিকে স্বস্তি দিতে পারেন এই পেসার


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ২২, ২০১৮, ০৫:২৭ পিএম
আজ ধোনিকে স্বস্তি দিতে পারেন এই পেসার

চলতি আইপিএলে শুরু থেকে দুরন্ত গতিতে ছুটেও শেষের দিকে এসে হোঁচট খাচ্ছে কেন উইলিয়ামসনেরা। অন্যদিকে, দুইবছর পর নিষেধাজ্ঞা কাটিয়ে দারুণ ছন্দে মহেন্দ্র সিং ধোনিরা। তবে পয়েন্ট টেবিলেও দুই দল প্রায় সমানে সমানে। এমন অবস্থায় প্রথম প্লে-অফ ম্যাচে মঙ্গলবার (২২ মে) ওয়াংখেড়ে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ  ও চেন্নাই সুপার কিংস। 

টানা তিন ম্যাচ হারের পর আজ প্লে-অফ খেলতে নামবে হায়দরাবাদ। অন্যদিকে, শেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারালেও মহেন্দ্র সিং ধোনিকে চিন্তায় রাখবে তার বোলারদের করা শেষ ওভারগুলো। যেখানে শেষের দিকে প্রচুর রান তুলছেন প্রতিপক্ষের ব্যাটসম্যানেরা। তাই প্লে-অফে যে দল সমস্যা কাটিয়ে উঠতে পারবে তারাই সরাসরি ফাইনাল খেলবে। আর পরাজিত দলকে অপেক্ষা করতে হবে দ্বিতীয় কোয়ালিফায়ারের জন্য। অর্থাৎ এলিমিনেটরে জয়ী দলের সঙ্গে ফের খেলতে হবে তাদের। 

এনগিদি

ওয়াংখেড় স্টেডিয়ামকে বলা হয় ব্যাটিং স্বর্গ। হাসি-ঠাট্টার ছলে এর আগে অনেক ধারাভাষ্যকারই বলেছেন, এখানে ব্যাটিংয়ের সময় চোখে রুমাল বেধে ব্যাট করলেও নাকি বল বাউন্ডারি-ওভার বাউন্ডারি হয়। ঠিক এমন অবস্থায় ধোনিকে স্বস্তি দিতে পারেন তার পেসার লুঙ্গি এনগিদির ছন্দ। পাঞ্জাবের বিরুদ্ধে মাত্র ১০ রান দিয়ে চার উইকেট নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার এই পেসার।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর