মোস্তাফিজে সমাধান খুঁজছে মুম্বাই!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মে ১৬, ২০১৮, ০৭:০৪ পিএম
মোস্তাফিজে সমাধান খুঁজছে মুম্বাই!

আইপিএল ইতিহাসের অন্যতম ধারাবাহিক দল হলেও সিজন ইলেভেনে ব্যর্থ মুম্বাই ইন্ডিয়ান্স। হিসেব বলছে, প্লে-অফে জায়গা পেতে শেষ দুটি ম্যাচেও জিততে হবে রোহিত শর্মাদের। শুধু তাই নয়, রান রেটে বাজিমাত ছাড়াও প্রতিদ্বন্দ্বী দলগুলোর হার কামনা করতে হবে তাদের। 

ঠিক এমন মার-প্যাঁচ মাথায় রেখে বুধবার (১৬ মে) রাত সাড়ে আটটায় আসরের ৫০তম ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে নামবে মুম্বাই। আর এই ম্যাচটিতে মোস্তাফিজুর রহমানের একাদশে ফেরাটা অনেকটা নিশ্চিত। কারণ বিপদে পড়া মুম্বাইকে বাঁচাতে টাইগার পেসারকে সমাধান মানছেন ভারতের সাবেক ব্যাটসম্যান আকাশ চোপড়া। 

তার যুক্তিতে বেন কাটিং ও জেপি ডুমিনিকে একাদশে রাখলেও সদ্ব্যবহার করছে না মুম্বাই। রাজস্থান রয়্যালসের বিপক্ষে সর্বশেষ ম্যাচে একাদশে ছিলেন এই দুই ক্রিকেটার।  মজার তথ্য হচ্ছে, অলরাউন্ডার কাটিংয়ের হাতে বলই তুলে দেননি রোহিত। অন্যদিকে ডুমিনির অবস্থাও একই রকম। টপঅর্ডার শক্তিশালী করার জন্য তাকে নেয়া হলেও খেলিয়েছেন সাতে। 

রয়্যালসদের বিপক্ষে ম্যাচ শেষে বিষয়গুলো নিয়ে এক ভিডিও বার্তায় চোপড়া বলেছেন, 'মুম্বাই ইন্ডিয়ান্স ১০ জন নিয়েই খেলছে। তারা কাটিং ও ডুমিনিকে ঠিকভাবে ব্যবহার করছে না। 

তার মতে, পাঞ্চাবের বিপক্ষে প্রটিয়া তারকার বিপরীতে একজন খাটি পেসার খেলানো উচিত মুম্বাইয়ের। আর সেখানে মোস্তাফিজ অথবা মিলনের পক্ষে মত তার।

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর