এবার বলি অভিনেত্রীর সঙ্গে ‘খেলবেন’ গেইল


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২৯, ২০১৮, ০৪:৫১ পিএম
এবার বলি অভিনেত্রীর সঙ্গে ‘খেলবেন’ গেইল

ব্যাট হাতে বিধ্বংসী ফর্মে রয়েছেন ক্রিস গেইল। আইপিএলে প্রায় একার হাতেই কিংসদের ব্যাটিংকে টানছেন প্রত্যেক ম্যাচে। আগের ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধে তার বল্লা চলেনি। ম্যাচও হেরেছে প্রীতি জিন্তার দল।

সামনে পাঁচদিনের ছুটি। ৪ মে কিংসদের পরের ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। তার আগে গোয়ায় ছুটি কাটাতে চলে গেলেন ক্রিস গেইল। সেখানেই তার সাক্ষাৎ করার কথা বলিউড অভিনেত্রী মিনিশা লাম্বার সঙ্গে। আসলে একটি প্রোমোশনাল ইভেন্টে বি-টাউনের নায়িকার সঙ্গে থাকবেন গেইল।

বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গেইল একটি পোকার টুর্নামেন্টে অংশ নেবেন। সেখানেই মিনিশা লাম্বার বিরুদ্ধে খেলবেন তিনি।  মিনিশা লাম্বা নিজেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করে ইঙ্গিত দিয়েছেন, কতটা উত্তেজিত তিনি গেইলের বিরুদ্ধে পোকার খেলার জন্য। হ্যাশট্যাগে তিনি জুড়েছেন, ‘পোকার লাইফ’, ‘থাগ লাইফ’, ‘চ্যাম্পিয়ন’ শব্দবন্ধনী।

আইপিএলে এবারের নিলামে ব্রাত্যই ছিলেন ছিলেন কিং গেইল। পরে একদম শেষ মুহূর্তে বীরেন্দ্র শেবাগের পরামর্শে গেইলকে কেনেন প্রীতি জিন্তা। তারপরে একাই ব্যাট হাতে দুরন্ত ফর্মে। সিএসকের বিরুদ্ধে ৩৩ বলে ৬৩। তারপরেই একটা করে শতরান অর্ধশতরান! গেইল গোয়ায় পার্টি করতেই পারেন বলি অভিনেত্রীর সঙ্গে!

গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর