প্রীতিকে কথা দিলেন রাহুল


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৮, ১০:৩৪ পিএম
প্রীতিকে কথা দিলেন রাহুল

এর আগে শাহরুখ খান তার কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ও সমর্থকদের প্রতিশ্রুতি দিয়েছিলেন, চ্যাম্পিয়ন হলে তিনি ইডেনে সমারসল্ট দেবেন। দিয়েছিলেনও। এবার প্রীতি জিন্তা তার প্রিয় নায়ককেই অনুসরণ করলেন।

শনিবার (২১ এপ্রিল) ইডেনে কেকেআরকে হারানোর পরে প্রীতি জানিয়ে দেন, তার দল কিংস ইলেভেন পঞ্জাব চ্যাম্পিয়ন হলে তিনি বিশেষ কিছু করে দেখাবেন।

এবার আইপিএল নিলামে প্রথমে ক্রিস গেইলকে নেওয়াই হয়নি কোন দলে। দ্বিতীয় দিনে তাকে নেয় পাঞ্জাব। দলে নিয়েও প্রথম দুই ম্যাচের একাদশে জায়গা পাননি ক্যারিবীয়ন তারকা। তৃতীয় দিনে ভাগ্যের পরিবর্তন হয় ‘বুড়ো’র অপবাদ দিয়ে দলের রাখা ক্রিস্টপার হেনরি গেইলের। ‘ইউনিভার্স বস’ ফিরে যা করলেন তা ইতিহাস।

তবে গেইল দুর্দান্ত ব্যাটিং করলেও দলের মালকিনের কাছ থেকে প্রশংসা পান রাহুলও। প্রীতি তাকে বলেন, ‘‘শুধু গেইলের ওপর চাপ দিলে হবে না। তোমাদের সবাইকে একসঙ্গে ভাল পারফরম্যান্স করতে হবে। তা না হলে আমরা আইপিএল চ্যাম্পিয়ন হব কী করে? এ বারে আমাদের দলটা অনেক ভাল। অশ্বিনের মতো একজন অধিনায়ক পেয়েছি। দলে ভাল ব্যাটসম্যান, বোলার সব আছে। তা হলে আমাদের চ্যাম্পিয়ন না হওয়ার কোনও কারণ দেখছি না।’’

রাহুলও তাকে কথা দেন, ‘‘আমরা অবশ্যই চেষ্টা করব নিজেদের সেরাটা দিয়ে চ্যাম্পিয়ন হওয়ার। তবে এখনও আমাদের অনেকটা রাস্তা পেরোতে হবে। অনেকগুলো ম্যাচ জিততে হবে। আমি তাই গেলকে ক্রিজে দাঁড়িয়েই বলছিলাম, বেশি ঝুঁকি নিয়ে বড় শট খেলো না। হঠাৎ পিঠে বা কোমরে ব্যথা শুরু হয়ে গেলে সমস্যা হয়ে যাবে। আরও অনেকগুলো ম্যাচ খেলতে হবে তোমাকে। সেই শুনে গেল বলে, ‘চিন্তা কোরো না বন্ধু। আমি একেবারে ফিট আছি। থাকবও।’ যা শুনে আমি কিছুটা স্বস্তি পাই।’’ গেলের এই মানসিকতার কথা শুনে খুশি প্রীতিও।

গোনিউজ২৪/এএস

খেলা বিভাগের আরো খবর