মাঠে নামার আগে চেন্নাইকে জোড়া সুসংবাদ দিলেন হাসি


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ২০, ২০১৮, ১১:৩৪ এএম
মাঠে নামার আগে চেন্নাইকে জোড়া সুসংবাদ দিলেন হাসি

আইপিএলের শুরু থেকেই ইনজুরির হিড়িক লক্ষ্য করা যাচ্ছে। এক্ষেত্রে কলকাতা নাইট রাইডার্সের ভাগ্যটা অনেক বেশি খারাপই বলতে হয়। কারণ ইনজুরির কারণে টুর্নামেন্ট শুরুর আগেই ছিটকে যান দলটির তারকা পেসার মিচেল স্টার্ক। তার বদলে মিচেল জনসন ফিরলেও তার মাঝে সেরকম কারিশমাটিক রুপ দেখেনি কেউই।

এদিকে টুর্নামেন্ট শুরুর আগেই পুরো মৌসুমের জন্য দিল্লি হারিয়েছে দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদাকে। মূলত অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা সিরিজ খেলায় মেন্টালি ডিফ্রেশান ভুগেন তিনি। তাই তাকে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা থেকে বিশ্রামে পাঠায়।

এ তালিকা রয়েছেন অস্ট্রেলিয়ান পেসার নাথান কোল্টার নিল, চামিরা, কেদার যাদব, ফাফ ডু প্লেসিসসহ আরো অনেকে।

তবে আইপিএলের মাঝপথে এসে হঠাৎ ইনজুরি হানা দেয় ধোনির চেন্নাই সুপার কিংসে। দলটির সর্বশেষ পাঞ্চাবের বিপক্ষে ম্যাচটিতে প্রাণপনে লড়াই করেও দলকে জিতাতে পারেননি ক্যাপ্টেন ধোনি। জয় থেকে মাত্র চার রান দূরে থেকেই হাল ছেড়ে দেয় দলটি। আর ওই ম্যাচে লোয়ার ব্যাক ইনজুরিতে পড়েন ধোনি।  আর ওই ম্যাচটিতে নামতে পারেননি রায়না। ইনজুরিতে কপাল পুড়ে তার।

এদিকে শুক্রবার (২০ এপ্রিল) রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে ধোনি-রায়না খেলতে পারবে কি না এ নিয়ে অনেকের প্রশ্ন ছিল। তবে দলটির ব্যাটিং কোচ মাইক হাসি দু’জনের ব্যাপারে পজেটিভ তথ্য দিয়েছেন। বলেছেন, ‘আমি ধোনিকে জিঙ্গেস করেছি সে খেলতে পারবে কিনা। সে আমাকে জানিয়েছে ‘আমি প্রস্তুত’।

প্রসঙ্গত, এর আগে ইনজুরিতে ছিটকে পড়েন দলটির ব্যাটসম্যান কেদার যাদব।


গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর