রাসেল-নারিনদের নিয়ে কেকেআরের শক্তিশাল একাদশ


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: এপ্রিল ১৮, ২০১৮, ০২:৫১ পিএম
রাসেল-নারিনদের নিয়ে কেকেআরের শক্তিশাল একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি সিজনে কলকাতার আমলনামায় ৪ ম্যাচে দুই জয় দুই হার। শিরোপার অন্যতম দাবিদার দলটির পয়েন্ট টেবিলে অবস্থান দুইয়ে। আর সেই অবস্থানে থেকে বুধবার (১৮ এপ্রিল) রাজস্থান রয়্যালসের বিপক্ষে নামবে তারা। জয়পুরের সাওয়াই মানসিং স্টেডিয়ামে বাংলাদেশ সময় সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি। 

এদিকে আসরের ১৩তম ম্যাচে দিল্লির বিপক্ষে জিতে বেশ ছন্দে কলকাতা। রাজস্থানের অবস্থাও একইরকম। লিগের ১১তম ম্যাচে বেঙ্গালুরের বিপক্ষে ১১ রানে জিতে বেশ ফুরফুরে মেজাজে তাদের অবস্থান। আর সেই ছন্দময় আবস্থানে থেকে এক দল অন্য দলের বিপক্ষে লড়বে। 

মাঠে নামার আগে গোনিউজ পাঠকদের জন্য রয়েছে কলকাতা নাইট রাইডার্সের খুঁটিনাটি বিষয়াদি।

অধিনায়ক
দীনেশ কার্তিক

পরিবর্তন
উইনিং কম্বিনেশন ভাঙ্গতে চাইবে না কলকাতা। কারণ দলটির প্রতিটি খেলোয়াড়ই ছন্দে রয়েছেন।

পজিশন
গত ম্যাচের ন্যায় আজো লিনের সঙ্গে নারিনকে ওপেনিংয়ে দেখা যাবে। রবিন উথ্থপ্পাকে দেখা যাবে তিনে। সম্ভবত চারে দেখা যেতে পারে অনুর্ধ্ব-১৯ দলে দূর্দান্ত পারফরম্যান্স করা শুভমান গিলকে। সেক্ষেত্রে পাঁচে নিতিশ ও ছয়ে ব্যাটিং করবেন মিস্টার অধিনায়ক কার্তিক। আর অতি পরিচিত জায়গা সাতে খেলবেন আন্দ্রে রাসেল। মূলত শেষ দিকে স্লগ করার জন্য পাওয়ার হিটার রাসেলকে রেখেছে কলকাতা।

ব্যাটিং ঝড় তুলতে প্রস্তুত রাসেল।

ট্রাম্প কার্ড
ব্যাটে-বলে দূর্দান্ত নারিন রাজস্থান সবচেয়ে বড় হুমকির কারণ হতে পারেন। আজ নারিনের ঝোড়ো ব্যাটিং এগিয়ে রাখতে পারে কলকাতাকে। 

বিদেশি কোটায় চার
সুনীল নারিন, ক্রিস লিন, আন্দ্রে রাসেল ও টম কুরাণ।

সম্ভাব্য একাদশ: সুনীল নারিন, ক্রিস লিন, রবিন উথাপ্পা, শুভমান গিল, নীতিশ রানা, দীনেশ কার্তিক (অধিনায়ক এবং উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, মাভি, টম কুরাণ, পিযূষ চাওলা, কুলদীপ যাদব।

হেড টু হেড
ম্যঅচ -১৫
রাজস্থান-৭
কলকাতা-৬
টাই-২

গোনিউজ২৪/এআর

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর