ইনজুরিতে তামিম এখনো জানেনা বিসিবি!


স্পোর্টস ডেস্ক প্রকাশিত: মার্চ ২১, ২০১৮, ০৪:৫৯ পিএম
ইনজুরিতে তামিম এখনো জানেনা বিসিবি!

সদ্য সমাপ্ত নিদাহাস ট্রফির ফাইনাল খেলে পিএসএলে অংশগ্রহন করতে সোজা লাহোরে পাড়ি জমান বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল খান।সেখানে পিএসএলের প্রথম এলিমিনেটর ম্যাচে আরেক বাংলাদেশী মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটার বিপেক্ষ মাত্র ১ রানে জয় পায় তামিমের পেশোয়ার। রোমাঞ্চকর সেই জয়ের দিনে হাঁটুর ইনজুরিতে পড়েছেন তামিম ইকবাল। চিকিৎসার জন্য দ্রুত পাকিস্তান থেকে থাইল্যান্ডের ব্যাংককেও পাঠাচ্ছে ফ্র্যাঞ্চাইজিটি। এমনটাই দাবি করেছে পাকিস্তানের শীর্ষস্থানীয় পত্রিকা ডন নিউজ। তবে থাইল্যান্ড থেকে আবার লাহোরে ফিরে করাচি কিংসের বিপক্ষে মাঠে নামার সম্ভাবনা রয়েছে বলেও জানিয়েছে পেশোয়ার জালমি। 

অবিশ্বাস্য হলেও সত্যি তামিমের ইনজুরির ব্যাপারে এখনো কিছুই জানে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। হাঁটুর ছোট্ট একটি সমস্যা তামিমের আছে আগে থেকেই। তবে তেমন সিরিয়াস কিছু নয় বলেই নিয়মিত খেলে যাচ্ছেন। ধারণা করা হচ্ছে, সেখানেই হয়তো চোট পেতে পারেন তামিম ইকবাল। ]

পেশোয়ার চাইছে ফাইনালে উঠার লক্ষ্যে দলের অন্যতম সেরা ব্যাটসম্যানকে পুরোপুরি ফিট করে তুলতে। এদিকে প্রতিপক্ষ দলের শহীদ আফ্রিদিও একই সমস্যায় পড়েছেন। হাঁটুতে চোট পাওয়ায় আজকের ম্যাচে তারও থাকা নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে। বর্তমানে তিনিও চিকিৎসাধীন রয়েছেন।

প্রসঙ্গত, পিএসএলে ৬ ম্যাচে অংশ নিয়ে ৩২ গড়ে ১৬১ রান সংগ্রহ করেন তামিম ইকবাল।
গোনিউজ/টিআই
 

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর