নাগিন ড্যান্সের রহস্য ভাঙলেন মুশফিক


স্পোর্টস করেসপন্ডেন্ট প্রকাশিত: মার্চ ১৯, ২০১৮, ০৫:৩৬ পিএম
নাগিন ড্যান্সের রহস্য ভাঙলেন মুশফিক

স্বপ্নপূরণের খুব কাছাকাছি গিয়েও ব্যর্থ বাংলাদেশ দল। প্রথমবারের মতো কোন বৈশ্বয়িক টুর্নামেন্টের শিরোপায় চুমু আঁকার সুযোগ থাকলেও তা হাতছাড়া করে বাংলাদেশ।  সব হতাশা আর না পাওয়ার কষ্ট নিয়েই শ্রীলঙ্কান সফর শেষ করে সোমবার (১৯ মার্চ) দেশে ফিরছেন সাকিব-তমিমরা। 

সোমবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১১:৩০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় বাংলাদেশ দল। দেশে পা রাখার পর সাংবাদিকদের মুখোমুখি হন মুশফিকুর রহিম। জানান নিজেদের অবস্থা ও নাগিন ড্যান্স সম্পর্কে।

বলেছেন,  'প্রত্যেকটা ম্যাচই ভিন্ন। প্রতিটা ম্যাচেরই ভিন্ন পরিস্থিতি, ভিন্ন রকম অনুভূতি থাকে। এমন একটা ম্যাচ জেতার পর...শেষ পর্যন্ত কেউ ভাবেনি ওই ম্যাচটা আমরা জিততে পারবো। এগুলো আসলে বলে কয়ে আসে না। এটাতো শুধু একটা উদযাপন। হতেই পারে।'

লঙ্কানদের বিপক্ষে এর আগে ফেব্রুয়ারিতে ঘরের মাঠে ২ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল বাংলাদেশ। টেস্ট এবং ওয়ানডেতেও পেরে ওঠেনি। জেদটা তাই বাড়তিই ছিল। এছাড়াও শ্রীলঙ্কার বর্তমান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সম্পর্কটা ভালো ছিল না মুশফিকের। বাংলাদেশের কোচ থাকাকালীন সময়ে হাথুরু নানা দ্বন্দ্বে জড়িয়েছেন মুশফিকের সঙ্গে। দল থেকে মুশফিককে বাদও দিতে চেয়েছিলেন অনেকবার। তাই তার দলের বিপক্ষে এমন একটা ইনিংস খেলে জয় তুলে নেওয়ার পর নিজেকে কিভাবে আটকাবেন মুশফিক! নাগিন নাচ ভেতর থেকে এমনি চলে এসেছে।
গোনিউজ২৪/এআর

খেলা বিভাগের আরো খবর