পিএসজি ছাড়ছেন নেইমার, সুখবর রিয়ালের জন্য


তারিকুল প্রকাশিত: মার্চ ১৭, ২০১৮, ১০:০৬ এএম
পিএসজি ছাড়ছেন নেইমার, সুখবর রিয়ালের জন্য

বিশ্বসেরা হওয়ার স্বপ্ন নিয়ে বার্সেলোনা ছেড়ে প্যারিসে পাড়ি জমান ব্রাজিলের পোষ্টার বয় নেইমার। কিন্তু ইনজুরি বাঁধা নেইমারকে আর সেটা হতে দেয়নি। ইতিমধ্যে শেষ ষোলোর রেসে স্পানিশ জায়ান্ট লিয়ালের কাছে হেরে চ্যাম্পিয়ন লিগ থেকে ছিটকে যায় নেইমার। গুঞ্জন রয়েছে পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দিতে পারে নেইমার। দিন যতই যাচ্ছে গুঞ্জনের মাত্রা বাড়ছে। শেষ পর্যন্ত তা সত্যি হলে ক্লাবটিতে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জুটি বেশ জমবে বলে বিশ্বাস মিডফিল্ডার কাসেমিরোর।

গত অগাস্টে বিশ্ব রেকর্ড ট্রান্সফার মানিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান এই ফরোয়ার্ড। তবে প্যারিসের ক্লাবটিতে তার এক মৌসুম শেষ না হতেই কিছু সংবাদ মাধ্যমের দাবি, স্পেনে ফিরে আসতে পারেন আক্রমণভাগের এই খেলোয়াড়। বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে নাকি তার যোগাযোগ রয়েছে।

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোনালদো ও নেইমারের মধ্যে ভালো একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হতে পারে বলে মনে করেন কাসেমিরো। অবশ্য বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার পিএসজিতে থাকবেন বলে বিশ্বাস তার।

নেইমার প্রসঙ্গে কাসেমিরো বলেন, “তার রিয়ালে আসার কোনো সুযোগ আছে বলে আমি মনে করি না। ফ্লোরেন্তিনো পেরেসকে (রিয়াল সভাপতি) জিজ্ঞেস করতে হবে আপনার।"

“সে জানে যে, রিয়াল মাদ্রিদের দরজা তার জন্য সবসময় খোলা। তবে প্যারিসে সুখে আছে সে। তার যে মান, আমি নিশ্চিতভাবে তাকে চুক্তিভুক্ত করতাম। আশা করি, সে এই মৌসুমে আসবে।"

“সে অসাধারণ একজন খেলোয়াড়। বিশ্বের সেরা তিন জনের একজন। রোনালদোর সাথে তার জুটি বেশ ভালো জমবে। 

গোনিউজ/টিআই
 

এ সম্পর্কিত আরও সংবাদ


খেলা বিভাগের আরো খবর